চট্টগ্রামে গৃহবধূ ধর্ষণের ঘটনায় বাকি ৩ জনও গ্রেফতার

|

প্রতীকী ছবি

চট্টগ্রামে মধ্যরাতে রিকশাযোগে নিজ বাসায় ফেরার পথে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত আরও ৩ জনকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ। এ নিয়ে ঘটনার সাথে জড়িত ৬ জনকেই গ্রেফতার করা হলো।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার মোখলেসুর রহমান বলেন, রোববার (১৭ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে জিইসি এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় এক গৃহবধূ। ওই দিনই ঘটনাস্থলে গিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। পরে সোমবার রাতে অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন স্থান থেকে বাকি তিনজনকে গ্রেফতার করা হয়।

গত রোববার রাত ২টার দিকে নগরীর খুলশী থানার জিইসি মোড়ে বাটা গলি এলাকায় ফ্লাইওভারের নিচে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। রিকশাযোগে জিইসি মোড় থেকে বায়েজিদ এলাকার বাসায় ফিরছিলেন ওই তরুণী। বাটা গলি এলাকায় পৌঁছালে গতিরোধ করে ওই তরুণীকে রিকশা থেকে নামিয়ে পাশ্ববর্তী টং দোকানের পেছনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ৬ বখাটে।

ওই নারীকে বহনকারী রিকশার চালক রাকিবের কাছে মোবাইল ফোন ছিল না। এ সময় তিনি পাশ দিয়ে যাওয়া আরেক রিকশাচালক আবদুল হান্নানকে ঘটনা জানান। হান্নান দ্রুত জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে ঘটনা জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে ৩ জনকে গ্রেফতার করে। বাকি ৩ জন পালিয়ে যায়। পরে মঙ্গলবার অভিযানে ওই ৩ জনও ধরা পড়ে।

ভুক্তভোগী নারী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন। এ ঘটনায় খুলশী থানায় মামলা করেছেন তিনি। গ্রেফতার ৬ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার মোখলেসুর রহমান।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply