কী এমন দোষ করেছিলাম এতো বড় শাস্তি দিলে, স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় অভিমানে রংপুর মহানগরীর ঘাঘটপাড়ায় সাজিদুল ইসলাম সাজিদ (২০) নামের এক কলেজ ছাত্র গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (২৩ জুলাই) সকালে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার ওসি নাজমুল কাদের জানান, মৃত কলেজ ছাত্রের নাম সাজিদুল ইসলাম সাজিদ (২০)। নগরীর মধ্য ঘাঘটপাড়ার রবিউল ইসলামের পুত্র সাজিদ বেসরকারি টিএমএসএস টেকনিক্যাল কলেজের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিল।

তদন্ত এবং পরিবারের উদ্ধৃতি দিয়ে ওসি আরও জানান, সাজিদের সাথে পাশের মহল্লার একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই প্রেমিকা আরেকজনের সাথে সম্পর্ক করে বিয়ের পিঁড়িতে বসে। এ নিয়ে মানসিক অশান্তিতে ভুগছিল সাজিদ। শুক্রবার ( ২২ জুলাই) রাত ১০টার পর বাড়ির নিজ কক্ষে ঘুমাতে যায় সাজিদ। শনিবার (২৩ জুলাই) পরিবারের সদস্যরা ডাকাডাকি করে সাজিদের সাড়াশব্দ না পেয়ে জানালা খুলে দেখে ফ্যানের সাথে রশি দিয়ে ঝুলে আছে সে। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি জানান, তার মোবাইল ফোনটি আমরা জব্দ করেছি। শুক্রবার দিবাগত রাত ৪টার সময় সে তার নিজ ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। তাতে সাজিদ লিখেছে ‘এই পৃথিবীটা না অনেক বড় সুন্দর, শুধু তোমার জন্য চলে গেলাম। ঠিক দুনিয়াটা যত বড়, তোমাকে অতটাই ভালবাসি। এত বড় পৃথিবীটা তুমি একলা সব কি করলা। বিয়ে করে আমাকে একটা বার জানাইলা না। কি এমন দোষ করেছিলাম, এত বড় শাস্তি দিলা, ভালো থাকো। আল্লাহ হাফেজ।’

এর আগে ১৯ জুলাইও সাজিদ ফেসবুক স্ট্যাটাসে লিখেছিল, ‘তুমি কোথায় আছো, কেমন আছো জানি না। তুমি চলে গেছো ৫ দিন হয়ে গেল কিন্তু এখনো বিশ্বাস হচ্ছে না।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply