মাগুরায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে কিশোর নিহত

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

মাগুরার মহম্মদপুরের ফুটবল খেলাকে কেন্দ্র করে সংর্ঘষে এক কিশোর নিহত হয়েছে। শনিবার (২৩ জুলাই) সন্ধ্যা ৬ টায় মহম্মদপুর উপজেলার চরঝামা গ্রামে প্রতিপক্ষের অতর্কিত হামলায় এ ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম হাসিবুর রহমান। সে চরঝামা গ্রামে আবু সাইদ শেখের ছেলে।

নিহতের চাচাত ভাই বাচ্চু মিয়া জানান, চরঝামা স্কুল মাঠে প্রতিদিনের মতো স্থানীয় শিশু-কিশোররা ফুটবল খেলছিল। এসময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খেলোয়াড়দের মধ্যে কথা কাটাকাটি হয়। ওই গ্রামের ইউসুফের সাথে আমাদের পূর্বশত্রুতা ছিল। এ ঘটনাকে কেন্দ্র করে তারা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হঠাৎ হামলা চালায়। হামলাকারীরা হাসিবুরের বুকে ধারালো সড়কি দিয়ে আঘাত করে। এতে মারাত্মকভাবে আহত হয় সে। তাকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া এ হামলায় ৭০ বছরের বৃদ্ধ সাইফুর রহমানসহ ৩ জন আহত হয়।

বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম শুভ জানান, নিহত হাসিবুরকে রাত ৮টার দিকে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। আগেই তার মৃত্যু হয়েছে। তার বুকের বামপাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল ওহাব জানান, পার্শ্ববর্তী জেলা মাগুড়ার একটি গ্রামে সংঘর্ষে হাসিবুল শেখ নামের ওই কিশোর নিহত হয়েছে। বোয়ালমারী থানা পুলিশ মৃতদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠাবে বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকরামুল হোসেন জানান, চরঝামা গ্রামটি মহম্মদপুর থানার প্রশাসনিক এরিয়ার মধ্যে হলেও এলাকাটি দুর্গম। মধুমতী নদীর ওপারে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার স্থলভূমির সাথে সম্পৃক্ত। খবর পেয়ে বোয়ালমারী ও ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বর্তমানে এলাকাটি শান্ত রয়েছে। অভিযোগ পেলে
আইনানুগ ব্যবস্থা নেয়ারও আশ্বাস দেন এ পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply