এ কোন সাকিব?

|

ছবি: সংগৃহীত

মাঠের ব্যস্ততা থেকে আপাতত ছুটিতে আছেন। আসন্ন জিম্বাবুয়ে সিরিজেও না খেলার ঘোষণা দিয়েছেন আগেই। বেশ ফুরফুরে মেজাজেই সময় কাটছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে যোদ্ধার সাজে উপস্থিত হয়ে ছুটিতে থাকা সাকিব হঠাৎ করেই চমকে দিয়েছেন ভক্তদের। সেই রেশ কাটতে না কাটতেই রোববার (২৪ জুলাই) আবার নতুন সাজে ভক্তদের সামনে উপস্থিত হলেন ‘পোস্টার বয়’। মাথায় কোকড়া চুল, মুখে সরু গোঁফ, রঙিলা শার্ট, বুকের বোতাম খোলা- এ কোন সাকিব আল হাসান? নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিকেল ৫টা ১২ মিনিটে ছবিটি পোস্ট করেছেন সাকিব। ছবির ক্যাপশনে কিছু না লিখলেও পোস্টের লোকেশন দিয়েছেন, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন।

ছবিটি প্রকাশের সাথে সাথেই ভক্তরা ঝাঁপিয়ে পড়েছেন কমেন্ট বক্সে। অনেকেই মন্তব্য করেছেন, কোনো সিনেমায় হয়তো নাম লেখাচ্ছেন তাদের প্রিয় এই তারকা। আবার অনেকেই বলেছেন, আপনি আসলেই একজন অলরাউন্ডার। সব রূপেই আপনাকে মানায়। একজন আবার লিখেছেন, আপনাকে আর কত রূপে দেখবো ভাই, যে যায় বলুক না কেন আপনাকে একমাত্র ‘লাল সবুজের’ জার্সিতেই বেস্ট লাগে।

নতুন কোনো বিজ্ঞাপন চিত্রের শুটিংয়ের জন্য এমন গেট আপ নাকি ভিন্ন কোনো কারণে সেটি পরিষ্কার হওয়ার জন্য সাকিব ভক্তদের অপেক্ষা করতেই হচ্ছে।

আরও পড়ুন: যোদ্ধার সাজে সাকিব!

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply