নেত্রকোণায় মোটরসাইকেল দুর্ঘটনায় জনপ্রতিনিধির মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান (৬০) মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন। রোববার (২৪ জুলাই) রাত ৮টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা যান তিনি।

বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা (এইএনও) এ কে এম লুৎফর রহমান।

মদন উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান (হবু মাতাব্বর) দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। বৃহস্পতিবার চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যান তিনি। ওই দিন রাতেই চিকিৎসা শেষে মোটরসাইকেল যোগে মদনের উদ্দেশে রওনা হন। নেত্রকোণা-মদন সড়কের তেলিগাতি নামক স্থানে একটি কুকুরের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তিনি। এ সময় তার একটি পা ভেঙে যায়। চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা যান তিনি।

তার মৃত্যুতে উপজেলায় শোকের ছায়া নেমে এসছে। তিনি স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার জানাজা শেষে নিজ বাড়ি বাঁশরী গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply