কক্সবাজারে হত্যা মামলায় হাজিরা দিয়ে ফেরার পথে বৃদ্ধ খুন

|

কক্সবাজারের পেকুয়া এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জেরে জাফর আলম (৬৫) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফরহাদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার (২৫ জুলাই) রাতে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী ছনখোলা এলাকার বাদামতলী স্টেশনে এ ঘটনা ঘটে। নিহত জাফর আলম ওই এলাকার মৃত নজির আহমদের পুত্র। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় সোমবার জাফর আলম চকরিয়ায় আদালতে একটি হত্যা মামলার হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় ছনখোলা বাদামতলী স্টেশনে পৌঁছালে ওঁৎ পেতে থাকা তার প্রতিপক্ষের ৭/৮ জন সন্ত্রাসী জাফরকে লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।

স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত জাফর আলমের স্ত্রী জ্যোৎস্না আক্তার হাসপাতালে জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে সন্ত্রাসীরা আমার স্বামীকে পিটিয়ে হত্যা করেছে। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

ওসি মোহাম্মদ ফরহাদ আলী জানান পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পাহাড়ি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দুটি গ্রুপের মধ্যে বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে ইতিপূর্বে দুই গ্রুপের মধ্যে একাধিক হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত জাফরের দুই ছেলে জাহাঙ্গীর ও আলমগীর হত্যা মামলার আসামি হয়ে বর্তমানে জেল হাজতে রয়েছে। ওসি জানান নিহত জাফরের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, জমি ও বনজ সম্পদ দখলের ৬টি মামলা রয়েছে। ওসি আরও জানান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply