বিছানায় ঘুমাচ্ছিলেন স্বামী, জানালার গ্রিল থেকে রাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

|

ছবি: সংগৃহীত।

রাজশাহী ব্যুরো:

রিক্তা আক্তার নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রিক্তা রাবির আইন বিভাগের ছাত্রী। জিজ্ঞাসাবাদের জন্য রিক্তার স্বামী ও এক বন্ধুকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার (২৯ জুলাই) দিবাগত রাতে নগরীর ধরমপুরে ভাড়া বাসায় নিজ ঘরের জানালার গ্রিলে গলায় ফাঁস লাগায় রিক্তা। এসময় ওই একই ঘরের বিছানায় ঘুমাচ্ছিলেন তার স্বামী আব্দুল্লাহ ইসতিয়াক রাব্বি। পরে রাত ১২টার দিকে রিক্তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের ভাষ্যমতে, ঐ ছাত্রীর স্বামী আব্দুল্লাহ ইসতিয়াক রাব্বি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের ছাত্র। স্বামী-স্ত্রী নগরীর ধরমপুরে এই বাড়িতে ভাড়া থাকতেন। নিহতের স্বামী ও তার এক বন্ধুর মোবাইলফোন জব্দ করে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

রিক্তার সহপাঠীরা বলেন, কিছুদিন থেকে রিক্তা একটি ভুয়া ফেসবুক আইডি খুলে অন্য কারো সাথে কথা বলতো। এনিয়ে জানাজানি হলে স্বামীর সাথে মনোমালিন্য শুরু হয়। শুক্রবার বিকেলেও তাদের মধ্যে কথা কাটাকাটি হয় বলে জানায় তারা। রিক্তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বিয়ের পর থেকেই রিক্তার শ্বশুর বাড়ির সাথে খুব বেশি ভালো সম্পর্ক ছিল না তাদের। মেয়ের যাবতীয় খরচও বহন করতেন তারা।

এদিকে, নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আইনগত পদক্ষেপ গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানানো হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply