চাঁদপুরে চোর চক্রের ৪ সদস্য আটক

|

চোর চক্রের আটককৃত চার সদস্য।

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরে প্রতারণার মাধ্যমে স্বর্ণ চুরির দায়ে একটি চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃত আসামিরা হলো, বরিশালের মো. মিঠু (২৭), কুমিল্লা নাঙ্গলকোট এলাকার ফয়েজ আহমেদ রিফত (২২), নারায়ণগঞ্জের মো. শামীম (২৫) ও মো. লাল চান (১৯)।

শনিবার (৬ আগস্ট) বিকেলে শহরের কালীবাড়ীর মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রোববার (৭ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

এ সময় পুলিশ সুপার জানান, গত ২৪ জুলাই দুপুরে শহরের পুরান বাজার এলাকার ঘোষপাড়ার বাসিন্দা নারায়ণ চক্রবর্তীর স্ত্রী আদরী রানী চক্রবর্তী প্রতারণার শিকার হন। এ সময় তার কাছ থেকে ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন, আট আনা ওজনের ১ জোড়া কানের দুল, ছয় আনা ওজনের চারটি আংটিসহ মোট ১ ভরি ১৪ আনা স্বর্ণালঙ্কার ও নগদ সাড়ে ৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় চোরচক্র। পরে ওই নারীর অভিযোগ পেয়ে চক্রটির ৪ সদস্যকে আটক করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চলপাড়া এলাকার রাসেলের দোকান থেকে গলিত অবস্থায় স্বর্ণালঙ্কার উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার আরও জানান, চক্রটি চাঁদপুর থেকে দেশের বিভিন্ন জেলায় এই ধরনের অপরাধ কর্ম পরিচালনা করে আসছিল। চক্রের মূলহোতা ও অন্যান্য সদস্যদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply