ঝালকাঠিতে প্রতিবেশীর বাড়ি পোড়াতে নিজের ঘরে আগুন দেয়ার অভিযোগ

|

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির সদর উপজেলার বৈদারাপুর গ্রামে ৩টি বসত ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্তদের দাবি, পূর্ব শত্রুতার জেরে নিজের ঘরে আগুন দিয়ে পাশের ২টি বাড়ি পুড়িয়ে দেয়া হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) রাত ১১টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঝালকাঠির ফায়ার সার্ভিসের ইউনিট তিন ঘণ্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও ক্ষতিগ্রস্তদের অভিযোগ, পূর্ব শত্রুতার জের ধরে আলী আজিমের ঘর থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। দুর্গম পথ থাকায় ফায়ার সার্ভিসের বড় গাড়ি এলাকায় প্রবেশ করতে পারেনি। এতে মো. হারুন অর রশিদ, ওরফে টাইগার হারুন, নাজমুল হাওলাদার ও আলী আজিমের বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, আলী আজিমের সাথে মো. হারুনের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। কয়েকদিন আগে আলী আজিম গং হারুনকে কুপিয়ে আহত করে। বর্তমানে তিনি মুমূর্ষু অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসীর অভিযোগ, গত দুইদিন ধরে আলী আজিম ও তার আত্মীয়স্বজনরা ঘরের মালামাল অন্যত্র সরিয়ে নিয়ে যায়। এরপর নিজের ঘরে অগ্নি সংযোগ করে ঘরে তালা মেরে পালিয়ে যায়। এ ঘটনায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply