ইংলিশ প্রিমিয়ার লিগ: যেসব ম্যাচ থাকছে আজ

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ রোববার (২১ আগস্ট) রাতে আছে তিনটি ম্যাচ। সন্ধ্যা ৭টায় লিডস ইউনাইটেডের আতিথ্য নেবে চেলসি। একই সময় মুখোমুখি হবে ওয়েস্টহ্যাম ইউনাইটেড ও ব্রাইটন। আর রাত সাড়ে ৯টায় নিউক্যাসল ইউনাইটেডের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

জয় দিয়ে মৌসুম শুরু করলেও সবশেষ ম্যাচে টটেনহ্যামের বিপক্ষে ড্র করে টেবিলের ৮ নম্বরে এখন চেলসি। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ লিডসও পেয়েছে এক জয়, ড্র করেছে আরেক ম্যাচ। চেলসি-লিডসের অতীত ১০৭ দেখায় ব্লুদের ৩৭ জয়ের বিপরিতে লিডস জিতেছে ৩৯ ম্যাচ। তবে সবশেষ দেখায় ৩-০ গোলের সহজ জয় পেয়েছিল চেলসি। এই ম্যাচে চোটের কারণে এনগোলো কন্তে ও মাতেও কোভাচিচকে পাচ্ছে না টমাস টুখেলের দল। আন্তোনিও কন্তের সাথে বিবাদে জড়িয়ে এক ম্যাচের নিষেধাজ্ঞা বরণ করা টুখেলকেও দেখা যাবে না চেলসির ডাগআউটে।

আরও পড়ুন: কন্তের সাথে ঝামেলায় জড়িয়ে নিষিদ্ধ টুখেল, জরিমানা ৪১ হাজার ডলার

ছবি: সংগৃহীত

আরেক ম্যাচে ফেভারিট হিসেবে নিউক্যাসলের মুখোমুখি হবে চ্যাম্পিয়ন ম্যানসিটি। দুই দলের সবশেষ ২৯ দেখায় মাত্র ১ জয় নিউক্যাসলের। সবশেষ পাঁচ ম্যাচের প্রতিটিতেই নিউক্যাসলের জালে অন্তত চারটি গোল দিয়েছে সিটিজেনরা। গার্দিওলার দলে ইনজুরি সমস্যা খুব বেশি নেই। কেবল মাত্র ডিফেন্ডার আইমেরিক লাপোর্তে চোটের কারণে আছেন স্কোয়াডের বাইরে।

আরও পড়ুন: ওডেগার্ডের জোড়া গোলে আর্সেনালের তিনে তিন

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply