মুন্সিগঞ্জে গাছে বাঁধা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় সড়কের পাশে গাছে বাঁধা অবস্থায় গোবিন্দ দাস (৭০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২১ আগস্ট) সকালে উপজেলার চান্দেরবাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে টঙ্গীবাড়ী থানা পুলিশ।

নিহত গোবিন্দ উপজেলার বালিগাঁও দাসপাড়া গ্রামের মৃত গৌরাঙ্গ দাসের ছেলে। মৃত্যুর রহস্য উদ্ঘাটনে তদন্ত করছে পুলিশ।

পরিবারের বরাত দিয়ে টঙ্গীবাড়ী থানা পুলিশ জানায়, শনিবার রাত আনুমানিক ১১টার দিকে ১৩ হাজার ২০০ টাকা নিয়ে ঘর থেকে বের হয়ে যান গোবিন্দ। পরে অনেক খোঁজাখুঁজির পর রাতে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে সকালে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে চান্দের বাজার এলাকায় মরদেহের সংবাদ পেয়ে পরিবারের লোকজন সেখানে ছুটে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাছের সাথে হাত পা বাঁধা অবস্থায় থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তির শরীর, কনুই ও হাঁটুতে রক্ত ছিল। সাথে নিয়ে বের হওয়া টাকা তার পকেটেই পাওয়া গেছে। মৃত্যুর সঠিক কারণ কী তা এখনই নিশ্চিত করা যাচ্ছে না। কারণ তার কোনো জমিজমা কিংবা শত্রুতার কথা জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply