‘মধ্যমানের অভিনেত্রীদের পাশে আমার নাম কেন?’

|

ছবি: সংগৃহীত

কঙ্গনা রানাউত প্রায়ই শিরনামে থাকেন তার বিভিন্ন মন্তব্যের জন্য। এবার ফিল্মফেয়ার পুরস্কারের কর্তৃপক্ষদের এক হাত নিলেন তিনি। পুরস্কার অনুষ্ঠানে সেরা অভিনেত্রী মনোনীত হওয়ায় আমন্ত্রণ পেয়েছিলেন কঙ্গনা। তবে সমসাময়িক আরও যেসব অভিনেত্রী সেই বিভাগে মনোনীত হয়েছেন, তাদের তালিকা দেখে রেগে যান কঙ্গনা। বেশ কিছু মধ্যমানের নায়িকার সঙ্গে নিজের তফাত রয়েছে বলেই মনে করছেন ‘ধাকড়’ অভিনেত্রী।

সেসব বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ উগরে দীর্ঘ পোস্ট লেখেন কঙ্গনা। তিনি লেখেন, ২০১৩ সালে সেই একই পুরস্কার মঞ্চ থেকে ডাক পেয়েছিলেন তিনি। কিন্তু তাকে বলা হয়, স্টেজ শো না করলে বা না নাচলে পুরস্কার দেয়া হবে না। কঙ্গনার দাবি, তিনি তখনই জানিয়ে দিয়েছিলেন, এ ধরনের কারচুপি, নৈতিক অবমাননা থেকে তিনি দূরে থাকতে চান। কখনোই তিনি এই ডাকে সাড়া দেবেন না। পুরস্কার তার চাই না।

কিন্তু এরপরও কঙ্গনাকে ডাকা হয়েছে দেখে তিনি বিস্ময় প্রকাশ করেন। সেই সঙ্গে মনোনয়নের তালিকায় থাকা বাকি অভিনেত্রীদের প্রসঙ্গে লিখলেন, ‘মধ্যমান’ এর সেসব অভিনেত্রীর সঙ্গে এক সারিতে আমি? এসবের অর্থ কী?’

জানা যায়, এ বছর সেই মঞ্চের বিচারে সেরা অভিনেত্রী মনোনীত হয়েছিলেন কৃতি শ্যানন (মিমি), বিদ্যা বালান (জলসা), তাপসী পান্নু (রশ্মি রকেট), বিদ্যা বালান (শেরনি), পরিণীতি চোপড়া (সন্দীপ অওর পিঙ্কি ফারার)। তাদের সঙ্গে ‘থালাইভি’-র জন্য ডাক পেয়েছিলেন কঙ্গনাও।

যদিও কঙ্গনার অগ্নিগর্ভ পোস্ট দেখে সেই পুরস্কার অনুষ্ঠান মঞ্চ থেকে জানানো হয়েছে, কঙ্গনার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। এরপর অভিনেত্রীকে মনোনয়ন থেকে বাদ দিয়েছে ফিল্মফেয়ার।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply