এসএমটাউন লাইভ কনসার্ট মাতালো জনপ্রিয় সব কে-পপ ব্যান্ড

|

এ বছর এসএম টাউন লাইভ কনসার্টের স্টেজ মাতিয়েছে এনসিটি, এস্পা, এজো, গার্লস জেনারেশন, সুপার জুনিয়র, টিভিএক্সকিউ এবং রেড ভেলভেটের মতো জনপ্রিয় কে-পপ ব্যান্ড।

সম্প্রতি দক্ষিণ কোরিয়ায় ‘এসএমটাউন লাইভ’ নামে একটি কনসার্টের আয়োজন করে এসএম এন্টারটেইনমেন্ট। যেখানে নাচে গানে স্টেজ মাতায় শীর্ষস্থানীয় কে-পপ ব্যান্ডগুলো। কনসার্টটি অনুষ্ঠিত হয় সিউলের ‘সিওন ওয়ার্ল্ডকাপ স্টেডিয়াম’এ।

২০১৯ সালের পর আবারও চিরচেনা রূপে মঞ্চে উঠলো কে-পপ ব্যান্ডগুলো। করোনার পর আবারও তাদের নিয়ে ‘সিওন ওয়ার্ল্ডকাপ স্টেডিয়ামে’ হয়ে গেলো কনসার্ট ‘এসএমটাউন লাইভ’। সেখানে উপস্থিত ছিল এনসিটি, এস্পা, এজো, গার্লস জেনারেশন, সুপার জুনিয়র, টিভিএক্সকিউ এবং রেড ভেলভেটের মতো জনপ্রিয় কে-পপ ব্যান্ড। সিওনের মঞ্চে প্রায় ৩০ হাজার ভক্তের সামনে চার ঘণ্টায় তারা পরিবেশন করেছে ৪৩টি গান।

স্থানীয় এবং বিশ্বব্যাপী কে-পপ ভক্তদের তাদের প্রিয় ব্যান্ডের পছন্দের রঙের পোশাক পরে কনসার্টে হাজির হতে দেখা গেছে। এছাড়াও তাদের হাতে দেখা যায় নানা রকমের প্রপস। যেসব প্রপস কনসার্টে ব্যবহার করেছেন কে-পপ ব্যান্ডের সদস্যরা। সেগুলো হাতে নিয়ে ছবি তুলেছেন ভক্তরা।  

কনসার্টে যাওয়া এক কে-পপ ভক্ত বলেন, আমি এই কনসার্টের জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছি। কিছুদিন আগে আমি স্বপ্নে এজো আর এস্পাকে পারফর্ম করতে দেখেছি। মঞ্চে তাদের এভাবে দেখতে পাবো আমি কখনও ভাবিনি। আমরা গ্রুপ টি-শার্টও তৈরি করেছি।   

২০১৯ সালে টোকিওতে এমন একটি বিশেষ যৌথ কনসার্ট অনুষ্ঠিত হয়েছিল। বিশ্বব্যাপী করোনভাইরাস প্রাদুর্ভাবের সময় এসএম এর পরিবর্তে অনলাইন যৌথ কনসার্টের আয়োজন করা বেছে নিয়েছিল আয়োজকরা। তবে এ বছর আবারও এই ধরনের কনসার্ট আয়োজন করতে চান আয়োজকরা। ধারণা করা হচ্ছে, আগামী ২৭ ও ২৯ আগস্ট টোকিওতে আবারো চমক দেখাবে জনপ্রিয় কে-পপ ব্যান্ডগুলো।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply