আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে সোহেল তাজ

|

ঢাকার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে গিয়েছেন সাবেক প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। সেখানে তিনি সভাপতিমণ্ডলীর কক্ষে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আলাপ করেন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে যান সোহেল তাজ। পরে ফেসবুকের একটি পোস্টে এসময়কার কিছু ছবি দিয়ে সোহেল তাজ লিখেছেন, সভানেত্রীর কার্যালয়ে পুরোনো সকল স্টাফদের নিয়ে। সবার সাথে দেখা হয়ে খুবই ভালো লেগেছে। কাদের ভাইয়ের সাথে পথে দেখা হয়েছে আর বাহাউদ্দিন নাসিম ভাইয়ের সাথে কার্যালয়ে কিছুক্ষণ প্রাণবন্ত আলাপ হয়েছে।

সাম্প্রতিক সময়ে বেশ কয়েকবার গণমাধ্যমের সাথে আলাপচারিতায় আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হওয়ার ইঙ্গিত দিয়েছেন জাতীয় চার নেতার অন্যতম তাজউদ্দীন আহমদের পুত্র সোহেল তাজ। এ বিষয়ে গণমাধ্যমকে তিনি বলেছেন, রাজনৈতিক পরিবারেই আমার জন্ম। আমার রক্তের ভেতরে আওয়ামী লীগ। আমি রাজনীতির বাইরে ছিলাম না কোনো সময়ই।

সোহেল তাজ ২০০৮ সালে প্রথম নির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য হয়েছিলেন। পরে তাকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীও করা হয়। তবে অল্পদিনেই পদত্যাগ করে একপর্যায়ে রাজনীতি থেকেও বিচ্ছিন্ন হয়ে যান সোহেল তাজ। তার সংসদীয় আসনের বর্তমান সদস্য তারই বোন সিমিন হোসেন রিমি।

সম্প্রতি সোহেল তাজের বোন মেহজাবিন আহমেদও ফেসবুকে সোহেলের রাজনীতিতে ফিরে আসার ইঙ্গিত দিয়েছিলেন। তিনি লিখেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের আসন্ন কাউন্সিল অধিবেশনে তানজিম আহমদ (সোহেল তাজ) দলীয় নেতৃত্বে আসছেন ইনশাআল্লাহ। জয় বাংলা! জয় বঙ্গবন্ধু! জয় শেখ হাসিনা! বাংলাদেশ চিরজীবী হোক।

প্রসঙ্গত, আগামী ডিসেম্বরে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন হওয়ার কথা রয়েছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply