স্টোকস, স্যান্টনারের সাথে মাস সেরার তালিকায় সিকান্দার রাজা

|

ছবি: সংগৃহীত

আগস্ট মাসের আইসিসি প্লেয়ার অব দ্য মান্থের সংক্ষিপ্ত তালিকায় মনোনীত হয়েছেন তিন অলরাউন্ডার। ইংল্যান্ডের টেস্ট ক্যাপ্টেন বেন স্টোকসের সাথে এই তালিকায় আছেন সিকান্দার রাজা ও মিচেল স্যান্টনার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে ইংল্যান্ডের প্রত্যাবর্তনে গুরুত্বপূর্ণ অবদান রাখেন বেন স্টোকস। দ্বিতীয় টেস্টে প্রতি-আক্রমণে করা ১০৩ রানের দুর্দান্ত ইনিংসের পাশাপাশি বল হাতেও গুরুত্বপূর্ণ কিছু ব্রেকথ্রু এনে দেন তিনি। এর আগে প্রথম টেস্টেও গুরুত্বপূর্ণ ইনিংসের সাথে বল হাতেও বেন স্টোকস ছিলেন দারুণ।

এই বছর দারুণ সময় কাটানো সিকান্দার রাজা আগস্ট মাস স্মরণীয় করে রেখেছেন। ভারত ও বাংলাদেশের বিপক্ষে দলের সংকটময় মুহূর্তে তিনটি সেঞ্চুরি করেন তিনি। ভারতের সাথে জয় না পেলেও বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ জয়ে মুখ্য ভূমিকা রাখেন এই অলরাউন্ডার।

অন্যদিকে, ব্যাটে-বলে আগস্ট মাস উপভোগ করেছেন মিচেল স্যান্টনারও। ঐ মাসে কিউইদের আট ম্যাচে ছয় জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন তিনি। নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজে অধিনায়কত্ব করা স্যান্টনার দ্বিতীয় ম্যাচে ১৫০ রান তাড়া করতে গিয়ে তিনে ব্যাট করতে নামেন, এবং খেলেন ৪২ বলে অপরাজিত ৭৭ রানের ইনিংস।

আরও পড়ুন: আর্শদ্বীপের ক্যাচ মিসই কি ম্যাচের টার্নিং পয়েন্ট, যা বললেন বিশ্লেষকরা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply