‘কৃশ ৪’ পরিচালনায় বাবার ওপর আস্থা নেই হৃত্বিকের, খুঁজছেন নতুন পরিচালক?

|

হলিউডের সুপার ম্যান কিংবা স্পাইডার ম্যানের মতোই কৃশ বলিউডের সুপার হিরো। বক্স অফিসে বেশ সফলভাবেই চলেছে এর আগের ফ্রাঞ্চায়েজিগুলো। তবে এবার কৃশ ৪ পরিচালনায় বাবার ওপর ভরসা রাখতে পারছেন না হৃত্বিক। এমনই গুঞ্জন উঠেছে বলি পাড়ায়।

ভারতের অন্যতম নামী পরিচালক হৃত্বিকের বাবা রাকেশ রোশন। মূলত তার হাত ধরেই হৃত্বিকের অভিষেক ঘটেছিল বলিউডে। বাবার পরিচালনায় সফলতার মুখ দেখেছেন নায়ক, এমন কথাও প্রচলিত রয়েছে সিনেমা পাড়ায়।

তবে এবার বলিউডের বিভিন্ন সূত্র বলছে নিজের ছবি পরিচালনায় হৃত্বিক আর বাবার ওপরে ভরসা করতে পারছেন না। কারণ হিসেবে সূত্রগুলো বলছে, গেলো করোনার পর থেকে দর্শকের চাহিদার পরিবর্তন ঘটেছে। এছাড়া গেলো ৫ বছরে বলিউডে ফিল্ম মেকিংয়েও এসেছে পরিবর্তন। বিগত ধাঁচের ছবি এখন আর দর্শক পছন্দ করছে না বলেই মনে করছেন অনেকে। তাই যুগের সাথে তাল মিলিয়ে এবার হৃত্বিক তার ছবি অন্যরকমভাবে তুলে ধরতে চান।

এর আগেই ‘ব্রহ্মাস্ত্র ২’র প্রস্তাব ফিরিয়েছিলেন অভিনেতা। তিনি কেবল ‘কৃষ’ এবং ‘রামায়ণ’ ফ্র্যাঞ্চাইজিতে মন দিয়েছেন, এমনই জানা গিয়েছে। গোটা সময় ধরে ভাবনাচিন্তা করে ‘কৃষ ৪’র জন্য সেরাটুকু চান অভিনেতা। যেখানে তার মনে হয়েছে, রাকেশের বয়স হয়েছে, তাকে আর গুরুদ্বায়িত্বে ভরসা করা যায় না।

তবে বাবার সঙ্গে পরামর্শ করেই এ সিদ্ধান্ত নিয়েছেন কি না হৃত্বিক, তা অবশ্য জানা যায়নি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply