নায়ক হওয়ার আগে বাড়ির গাড়িতে চড়তে পারতেন না হৃত্বিক!

|

সুপারস্টার হওয়ার আগে খুব সাধারণ মানুষের মতোই চলাচল করতেন বলিউড তারকা হৃত্বিক রোশন। এমনকি নিজের বাড়ির গাড়িতেও তাকে চড়তে হলে নিতে হতো অনুমতি। এক সাক্ষাৎকারে এমনই তথ্য ফাঁস করলেন হৃত্বিকের বাবা রাকেশ রোশন।

সাক্ষাৎকারে হৃত্বিকের বাবা রাকেশ বলেন, অভিনেতা হওয়ার আগে হৃত্বিক তার সাথে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। সেই সময় তিনি নিজের গাড়ি হৃত্বিককে ব্যবহারের অনুমতি দিতেন না। বাসে কিংবা অটোতেই চলাচল করতে হতো এই স্টারকে।

রাকেশের জানান, কলেজ পাশ করার পর স্পেশাল ইফেক্ট শেখার জন্য আমেরিকা যাওয়ার সুযোগ পেয়েছিলেন হৃত্বিক। কিন্তু এরমধ্যে সিদ্ধান্ত নেন তিনি বাবার সাথে ‘করন অর্জুন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করবেন। কিন্তু বাবা সেটে অন্য সহকারী পরিচালকদের মতোই আচরণ করতেন হৃত্বিকের সঙ্গে। কখনও কোনো বিশেষ সুবিধা দেননি।

শাহরুখ-কাজল-সালমান খান অভিনীত ‘করণ অর্জুন’ ছাড়াও পরিচালক রাকেশের ‘খেল’, ‘কোয়লা’র মতো ছবিতে সহকারী পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছিল হৃত্বিককে। পরে রাকেশরই পরিচালনায় ‘কাহো না প্যায়ার হ্যায়’ ছবির হাত ধরে নায়ক হিসাবে বলিপাড়ায় আত্মপ্রকাশ ঘটে হৃত্বিকের। প্রথম ছবিতেই বক্স অফিসে ঝড় তুলে রাতারাতি সুপারস্টার হন তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply