২৫ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

|

বোয়ালমারী প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার পোয়াইল-বিশ্বাসপুর গ্রামের বাবুল শেখের ছেলে আব্দুল কুদ্দুস শেখ (২৪) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার লাইড়ি-মোহনপুর গ্রামের আব্দুল সত্তার খানের ছেলে জুয়েল খান (৩৬)।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল-বিশ্বাসপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে গোপন
সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় উপজেলার পোয়াইল-বিশ্বাসপুর গ্রামে অবস্থিত বোয়ালমারী পৌরসভার সাবেক মেয়র আব্দুস শুকুর শেখের ইট ভাটার পশ্চিম পাশের একটি কাঁচা রাস্তার উপর থেকে গাঁজার ৮টি প্যাকেটসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা, মাদক সেবনের সরঞ্জাম, মোবাইল ফোন ও কিছু নগদ টাকা জব্দ করা হয়।

এ নিয়ে উপ-পরিদর্শক মো.মামুন ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটককৃত দুজনের মধ্যে জুয়েল খান পেশাদার মাদক ব্যবসায়ী। সে সিরাজগঞ্জ থেকে এসে আক্তার মোল্যার বাড়িতে ভাড়া থেকে বেশ কিছুদিন ধরে বোয়ালমারীসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য
মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। তার স্বীকারোক্তি অনুযায়ী আরও কয়েকজন মাদক ব্যবসায়ী সম্পর্কে জানতে পেরেছে পুলিশ। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বোয়ালমারী উপজেলাকে মাদকমুক্ত করতে অভিযান অব্যাহত থাকবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply