গাজীপুরে ঘরের মাটির দেয়াল ধসে যুবক নিহত

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে মাটির তৈরি ঘরের দেয়াল ধসে মো. নাঈম হোসেন নামে (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। হতাহতরা সম্পর্কে পরস্পরের ভাই।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে গাজীপুরের কাপাসিয়া উপজেলার দিঘধা গ্রামের কাচারি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই যুবক উপজেলার দিঘধা গ্রামের মো. আব্দুর রহমানের ছেলে। আহত ব্যক্তি তারই ছোট ভাই মো. নাদিম। নাঈম গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ থেকে মাস্টার্স শেষ করে বিভিন্ন চাকরি ও বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। আর নাদিম মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, নিহত নাঈমদের বাড়িতে দুটি মাটির ঘর। একটিতে সে ও তার ভাই নাদিম থাকতো, অপরটিতে তার বাবা-মা। প্রতিদিনের মতো সব কাজ শেষ করে রাত ১১টার দিকে নাঈম ও নাদিম এক ঘরে ঘুমাতে যান। এর মাঝে রাত ১২টার দিকে হঠাৎ করেই বিকট শব্দে ধসে পড়ে ঘরের দেয়াল। এ সময় মাটির একটি বড় খণ্ডের নিচে চাপা পড়ে নাঈম। আহত অবস্থায় নাদিমকে উদ্ধার করে স্থানীয়রা। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে নাঈমকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সাবেদ আলী খান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এ সময় নাঈম একটি বড় মাটির খণ্ডের নিচে চাপা পড়ে ছিল। পরে আমরা তাকে দ্রুত উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply