মাহমুদউল্লাহকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন

|

ময়মনসিংহ ব্যুরো:

মাহমুদউল্লাহ রিয়াদকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে অন্তর্ভুক্তির দাবিতে ময়মনসিংহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে নগরীর আবুল মনসুর সড়কে ‘ক্রিকেটপ্রেমী ময়মনসিংহবাসী’র ব্যানারে এ মানববন্ধন করে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ।

মানববন্ধনে বক্তারা বলেন, মাহমুদউল্লাহ রিয়াদকে বলা হয় সাইলেন্ট কিলার। নিরবে-নিভৃতে যিনি বাংলাদেশকে জিতিয়েছেন অনেকবার। পরিসংখ্যান বলে, টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি বাংলাদেশের হয়ে সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার। তার অধিনায়কত্বে বাংলাদেশ সবচেয়ে বেশি টি-টোয়েন্টিও জিতেছে। অথচ এই রিয়াদই কিনা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে নেই। এটি খুবই হতাশাজনক।

তারা আরও বলেন, বিশ্বকাপ যাচাই-বাছাইয়ের জায়গা নয়। প্রতিবারই যদি যাচাই-বাছাই করে যাই তাহলে আমাদের ভালো ফলাফলটা কিভাবে আসবে। যে কন্ডিশনে খেলা হবে সেখানে অভিজ্ঞতার খুব প্রয়োজন। কিন্তু অনভিজ্ঞদের দিয়ে যে দল গঠন করা হয়েছে তা অগ্রহণযোগ্য। এখনে অভিজ্ঞতার কোনো মূল্যায়নই করা হয়নি। তবে দলের স্বার্থে, দেশের স্বার্থে তাকে যেন বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা হয় সেজন্য আমরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

আরও পড়ুন: ভাত খাওয়ার সময় বড়ভাইকে কুপিয়ে হত্যা: ছোটভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড

প্রসঙ্গত, কয়েকদিন আগে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষ্যে দল ঘোষণা করে বাংলাদেশ। ১৫ সদস্যের সেই দলে জায়গা হয়নি ময়মনসিংহের ছেলে মাহমুদউল্লাহর।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply