কিশোরগঞ্জে নৌকা বাইচ দেখতে গিয়ে নিখোঁজ তিনজনের সন্ধান এখনও মেলেনি

|

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে গিয়ে নৌকা ডুবিতে নিখোঁজ এক যুবক এবং দুই শিশুসহ তিনজনের সন্ধান ২৪ ঘণ্টা পরও পায়নি ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

জানা গেছে, সোমবার (১৯ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবের চর গ্রাম তীরবর্তী ব্রহ্মপুত্র নদে লাখো মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় শত বছরের ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা। সন্ধ্যার আগে শুরু হওয়া এ নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে এবং ভিডিও চিত্র ধারণ করার সময় নৌকাডুবিতে নিখোঁজ হন এ তিন দর্শনার্থী।

নিখোঁজরা হলেন, পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার চর শাত পাড়া গ্রামের মনির হোসেনের ছেলে ইয়াসমিন (৭), একই গ্রামের রাহাত মিয়ার ছেলে সিফাত (১৩) এবং কিশোরগঞ্জ শহরের তারাপাশা গ্রামের শামীম (৩২)।

এদের মধ্যে অন্যান্যদের সঙ্গে নদী পারাপারের সময় নৌকা ডুবে এ দুই শিশু এবং ছোট্ট নৌকায় ‌উঠে নৌকা বাইচ প্রতিযোগিতার ভিডিও চিত্র ধারণের সময় শামীম নৌকা ডুবে নিখোঁজ হন। আগামী ২৫ সেপ্টেম্বর চাকরি নিয়ে শামীমের ওমানের উদ্দেশ্যে কিশোরগঞ্জ ত্যাগের কথা ছিল।

নৌকাডুবিতে এ তিনজনের নিখোঁজ হওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত কাউকে উদ্ধার সম্ভব হয়নি বলে জানিয়েছে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply