লক্ষ্মীপুরে বিয়ের দাবিতে তরুণীর অনশন, পালালেন প্রেমিক

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের দাবিতে প্রেমিকের (৩৫) বাড়িতে অনশন করছেন সিরাজগঞ্জের এক তরুণী (২৩)। ঘটনার পর ওই তরুণীর প্রবাস ফেরত প্রেমিক বাড়ি থেকে পালিয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর থেকে উপজেলার সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের হকার বাড়ির প্রবাস ফেরত প্রেমিক মুসলিম কাজির বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। ওই তরুনীর সাথে তার ছোট বোনও রয়েছেন।

ভুক্তভোগী তরুণী জানান, গত ৭ বছর ধরে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক। বিয়ের আশ্বাসও দিয়েছিলো সে। তার কারণেই আমাকে দেখতে আসা একাধিক বিয়ের সম্বন্ধও ভেঙ্গে দিয়েছি। বিষয়টি তার ও আমার পরিবার জানেন। তার পরিবার আমাদের বাড়িতে এসে বিয়ের আশ্বাসও দেন। কিন্তু, এরপর বিয়ের জন্য তাকে বলা হলেও তাতে আর রাজি হয়নি সে। দুই মাস আগেও আমি তার পরিবারকে বিষয়টি জানাই। ওই সময় তারা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমাকে বাড়ি পাঠিয়ে দেন। এখন সেই সম্পর্ক অস্বীকার করছে সে। তার পরিবারও এখন এ সম্পর্ক মানতে নারাজ। এ পরিস্থিতিতে বাধ্য হয়েই তার বাড়িতে গিয়ে তিনি অনশন করেছি। সে বিয়ে না করলে আত্মঘাতি হবেন বলেও জানান তরুণী।

পলাতক থাকায় এ নিয়ে অভিযুক্ত প্রেমিকের কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে তার বড় ভাই জাহাঙ্গীর হোসেন বলেন, ৫ মাস আগে আমার প্রবাস ফেরত ভাইয়ের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক বলে জেনেছি। পরিবার ও স্থানীয় মেম্বারের সঙ্গে কথা বলে বিষয়টি মীমাংসা করবো বলে জানান তিনি।

স্থানীয় উপজেলার ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া জানান, বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে আলোচনা চলছে।

এ বিষয়ে রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া জানান, এ নিয়ে সিরাজগঞ্জের ওই তরুণী এখনও থানায় কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে। তারপরেও আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply