নাটোরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

|

চিত্র: অভিযুক্ত শিক্ষক ফিরোজ আহমেদ

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে ফিরোজ আহমেদ নামের প্রধান শিক্ষকের বিরুদ্ধে এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে। শনিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নাজিরপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে অভিযোগ।

অভিযুক্ত ফিরোজ আহমেদ একই এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে। তিনি স্থানীয় মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, শনিবার সকাল দশটার দিকে এসএসসির এক পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দিতে মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ে যায়। ব্যবহারিক পরীক্ষা শেষে সাড়ে দশটার দিকে বিদ্যালয়ের মুল গেটের সামনে অবস্থানকালে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ তাকে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে চলে যায়। ঘটনাটি দেখে স্থানীয়রা অপহৃতের পরিবারকে জানালে তারা প্রধান শিক্ষকের সাথে যোগাযোগে ব্যর্থ হয়।

পরে রাতে ঐ পরীক্ষার্থীর মা অপহরণের অভিযোগ এনে থানায় প্রধান শিক্ষকসহ তিনজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এরপরেই পুলিশ অভিযানে নামে। এরপরে তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার সকাল সাড়ে আটটার দিকে একই উপজেলার মামুদপুর এলাকার একটি বাড়ি থেকে অপহরণের শিকার মেয়েটিকে উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ পালিয়ে যায়। মেয়েটিকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply