ক্ষমতাসীনদের এখন থেকে সামনা-সামনি মোকাবেলা করা হবে: আমীর খসরু

|

ফাইল ছবি

দূর থেকে নয়, ক্ষমতাসীনদের এখন থেকে সামনা-সামনি মোকাবেলা করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শনিবার (৭ অক্টোবর) বিকেলে রাজধানীর মীরপুরে পল্লবী জোনের সমাবেশে বিএনপির এই নেতা আরও বলেন, বাংলাদেশের রাস্তা এখন বিএনপির দখলে চলে গেছে। রাস্তায় নেমেছি বাড়ি ফিরে যাবো না, দরকার হলে প্রাণ দিবো। দেশকে মুক্ত করে ফিরবো। যারা সরকারের পক্ষে আর জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে তাদের সবাইকে চিহ্নিত করার পাশাপাশি নজরদারি করা হচ্ছে।

তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে দুঃস্বপ্ন দেখছে ক্ষমতাসীনরা। এদিক সেদিক করে নির্বাচন করার পাঁয়তারা করছে তারা৷ যদিও বিএনপিরও দোষ আছে, এর আগে বিএনপি এধরণের নির্বাচনের সুযোগ সরকারকে দিয়েছিল। সে কারণে দলীয় নেতাকর্মীরা কষ্ট পেয়েছে, গ্রেফতার হয়েছে, নিহত হয়েছে। বিএনপি দুর্বৃত্তায়ণের নির্বাচনের সূ্যোগ করে দিয়েছিল। এবার আর সে সুযোগ দেয়া হবে না।

প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু আরও বলেন, প্রধানমন্ত্রীর চেরাগের বাংলাদেশ হওয়ার আগে তাকে পতন করতে হবে, অন্ধকার বাংলাদেশ হতে দেয়া হবে না। সরকারকে নামাতে হবে। ইভিএম এর নামে ৮ হাজার কোটি টাকা খরচ করে এখন সরকার জনগণকে চেরাগ হাতে নিতে বলছে। চেরাগ নেয়ার আগেই তাদের পতন ঘটবে৷ আত্মরক্ষায় বিএনপি লাঠি হাতে নিয়েছিল তাতেই ক্ষমতাসীনরা ভীত। যুগপৎ আন্দোলনের শরিকরা সিদ্ধান্ত নিয়েছে জনগণের সরকার প্রতিষ্ঠার। শেখ হাসিনার পতন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন সেটাই তারা চায়৷ ক্ষমতায় গেলে জাতীয় সরকার গঠন করা হবে বলেও জানান তিনি।
এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply