মাদারীপুরে বলাৎকারের অভিযোগে মাদরাসার মুহতামিমের বিরুদ্ধে মামলা

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর :

মাদারীপুরের রাজৈর উপজেলার এক মাদ্রাসার মুহতামিমের বিরুদ্ধে ছাত্র বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনার বিচার দাবি করে শনিবার (৮ অক্টোবর) বিকেলে ভূক্তভোগী শিক্ষার্থীর পিতা বাদী হয়ে রাজৈর থানায় মামলা দায়ের করেছে। তবে ঘটনার পরে মাদ্রাসার ম্যানেজিং কমিটির কাছে স্বেচ্ছায় পদত্যাগ করে চলে যান ওই মুহতামিম।

তবে তিনি সম্প্রতি স্বপদে পুনরায় ফিরে আসার পায়তারা করায় ক্ষুদ্ধ হয়ে উঠেছে ম্যানেজিং কমিটি ও স্থানীয়রা। তার শাস্তির দাবিতে জেলা প্রশাসকের কাছেও লিখিত অভিযোগ দিয়েছেন ম্যানেজিং কমিটির সভাপতি।

মামলার এজাহার ও ভুক্তভোগীর অভিযোগে জানা যায়, রাজৈর উপজেলার জামিয়া আরাবিয়া দারুল উলুম মাদ্রামার মুহতামিম মুফতি রেজাউল ইসলাম বিভিন্ন সময়ে বিশেষ জামাত (দহম) এর এক ছাত্রকে ভয়-ভীতি দেখিয়ে বলাৎকার করার চেষ্টা করে। গত কোরবানি ঈদের পরে ওই ছাত্রকে জোরপূর্বক বলাৎকার করেন। পরবর্তীতে ওই ছাত্র তার পরিবারকে জানালে তারা ম্যানেজিং কমিটিকে বিষয়টি জানায়।

পরবর্তীতে ওই শিক্ষক শারিরীক অসুস্থতার অজুহাত দেখিয়ে স্বেচ্ছায় পদত্যাগ করে তার নিজ বাড়িতে চলে যায়। কিন্তু সম্প্রতি ওই শিক্ষক ম্যানেজিং কমিটির কয়েকজন সদস্যকে ম্যানেজ করে পুনরায় স্বপদে বহালের চেষ্টা করে। বিষয়টি জানাজানি হলে ভুক্তভোগী শিক্ষার্থীর পিতা শনিবার বিকেলে অভিযুক্ত মুহতামিমের বিরুদ্ধে রাজৈর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় মাদরাসায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করায় রাজৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply