লিফটের নিচে মুক্তিযোদ্ধার মরদেহ: জামিন পেলেন সাতক্ষীরা মেডিকেলের পরিচালক

|

নিহত মুক্তিযোদ্ধা (ডানে), জামিন প্রাপ্ত হাসপাতালের পরিচালক (বামে)।

সাতক্ষীরা প্রতিনিধি:

দায়িত্বে অবহেলার অভিযোগে দায়ের করা মামলায় সাতক্ষীরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন পেয়েছেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কুদরত-ই-খোদা। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে একটি লিফটের নিচে মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর মরদেহ উদ্ধারের পর তার বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে শুনানি শেষে আদালতের বিচারক ডা. কুদরত-ই-খোদার জামিন আবেদন মঞ্চুর করেন। এর আগে গত ৯ অক্টোবর দুপুরে নিখোঁজের পাঁচদিন পর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর মরদেহ পাওয়া যায় মেডিকেল কলেজ হাসপাতালের পরিত্যক্ত লিফটের নিচে। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগ এনে নিহতের ছেলে আব্দুল্লাহ্ বাদী হয়ে হাসপাতাল পরিচালকসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন সাতক্ষীরা সদর থানায়।

সাতক্ষীরা আদালতের আইনজীবী অ্যাড. শাহ আলম জানান, লিফটটি নষ্ট হয়ে যাওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষ উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করে মেরামতের জন্য চিঠি দিয়েছে। এরপর তাদেরকে তাগিদও দেয়া হয়েছে। সেক্ষেত্রে হাসপাতাল কর্তৃপক্ষের কোনো অবহেলা কাগজপত্র যাচাই করে আমি আইনজীবী হিসেবে পাইনি। বিষয়গুলোর নথিপত্রসহ আদালতে উস্থাপন করা হলে আদালত শুনানি শেষে হাসপাতাল পরিচালকের জামিন আবেদন মঞ্জুর করেছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply