গাজীপুরে রাস্তার পাশে কাঁদছিল নবজাতক, হাসপাতালে ভর্তি করলো পুলিশ

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুর মহানগরের কাশিমপুর থানার এলাকায় রাস্তার পাশ থেকে কাপড়ে পেঁচানো দুইদিন বয়সী ছেলে নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। এছাড়া তাকে খাওয়ানোর জন্য গুঁড়ো দুধ ও পোশাক কিনে দিয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে কাশিমপুর থানার মাধবপুর ওয়াবদা সড়কের আলম সরকারের বাড়ির পশ্চিম সড়কের পাশে পড়ে থাকা নবজাতকের কান্নার শব্দ পেয়ে এলাকাবাসী কাশিমপুর থানা পুলিশে খবর দিলে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম জানান, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে নবজাতককে হেফাজতে নেয়া হয়। পরে ওই নবজাতককে খাওয়ানোর জন্য গুঁড়ো দুধ ও পোশাক কিনে দেয়া হয়েছে। পরে তাকে চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম জানান, শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রথমে হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে জেলা সমাজসেবা কর্মকর্তার সঙ্গে পরামর্শ করে নবজাতককে আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশনা অনুযায়ী নবজাতককে লালন পালনের বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply