ভোলায় চাচার হা‌তে ভা‌তিজা খুন, আটক ১

|

ভোলা প্রতি‌নি‌ধি:

ভোলায় চাচার সাবা‌লের আঘা‌তে মো. নুরুল ইসলাম নামের (৩০) এক ব্যক্তি নিহত হ‌য়ে‌ছে। নিহত নুরুল ভোলার চরফ্যাশন উপ‌জেলার এওয়াজপুর ইউ‌নিয়‌নের ৪ নম্বর ওয়া‌র্ডের আব্দুল র‌শিদ মজাদ্দা‌রের ছে‌লে।

শুক্রবার (১৪ অক্টোবর) ওই এলাকায় এ ঘটনা ঘ‌টে। এ ঘটনায় শুক্রবার রা‌তে চরফ্যাশন থে‌কে আব্দুল মা‌লেক না‌মের চাচা‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

পু‌লিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকা‌লে জ‌মি-জমার বি‌রোধ‌কে কেন্দ্র ক‌রে নুরুল ইসলামের সা‌থে তার আপন চাচা আব্দুল মা‌লেক, আবু তা‌হের ও চাচা‌তো ভাই‌দের সা‌থে ঝগড়া হয়। এক পর্যা‌য়ে তার চাচারা নুরুল ইসলাম‌কে সাবাল দি‌য়ে আঘাত ক‌রে। এ‌তে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয় নুরুল। এ সময় তার স্ত্রী মরিয়ম বেগম তাকে বাঁচা‌তে গি‌য়ে সেও আহত হয়। প‌রে পরিবারের সদস্যরা তা‌দের উদ্ধার ক‌রে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে গেলে চিকিৎসক নুরুল ইসলাম‌কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরণ করেন। এরপর সন্ধ্যায় বরিশাল শে‌রে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ হো‌সেন বলেন, এ ঘটনায় শুক্রবার রা‌তে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল মা‌লেক‌কে আটক করা হ‌য়ে‌ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply