লিভারপুলের দুর্দশা কি আরও বাড়াবে হাল্যান্ডের ম্যানসিটি?

|

ছবি: সংগৃহীত

গত কয়েক বছর ধরেই ইংলিশ প্রিমিয়ার লিগে চলছে লিভারপুলের ও ম্যানচেস্টার সিটির আধিপত্য। পেপ গার্দিওলা ও ইয়ুর্গেন ক্লপের এই হাই ভোল্টেজ দ্বৈরথ অ্যানফিল্ডে আজ দেখা যাবে রাত সাড়ে ৯টায়।

ইংলিশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত মৌসুম পার করছে ম্যানচেস্টার সিটি। স্বাগতিক লিভারপুলের মাঠে খেলা হলেও আত্মবিশ্বাসে এগিয়ে থাকবে তারা। অলরেডদের বিপক্ষে নরওয়েজিয়ান গোলমেশিন আর্লিং হাল্যান্ডকে ঘিরেই আক্রমণের পরিকল্পনা থাকছে কোচ পেপ গার্দিওলার। প্রতিটি ম্যাচেই নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন এই স্ট্রাইকার। টানা ৩ হ্যাটট্রিক করা এই ফরোয়ার্ড তাই প্রিমিয়ার লিগে নিজের প্রথম মৌসুমে ৫০ গোল করে ফেললেও অবাক হওয়ার কিছু দেখছেন না সিটি কোচ।

ছবি: সংগৃহীত

অন্যদিকে, চলতি মৌসুমে ব্যাড লাকের ডেড লকটা কিছুতেই যেন ভাঙতে পারছে না লিভারপুল। প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে অলরেডদের সামনে। ইতোমধ্যে শিরোপা লড়াইয়ে নিজেরা আর নেই বলে ঘোষণা দিয়েছেন ইয়ুর্গেন ক্লপ। আর এই ম্যাচে হাল্যান্ডকে আটকানোর কৌশল খুঁজে বেরাচ্ছেন কয়েকদিন আগেই নরওয়েজিয়ানকে বর্তমান সময়ের সেরা স্ট্রাইকারের আখ্যা দেয়া লিভারপুল কোচ। সেই সাথে, কাউন্টার অ্যাটাকে ম্যাচ জয়ের পরিকল্পনা থাকছে ইয়ুর্গেন ক্লপের।

এদিকে, আজ মাঠে নামবে লিগ লিডার আর্সেনালও। তাদের প্রতিপক্ষ লিডস ইউনাইটেড। আর ওল্ড ট্রাফোর্ডে মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড ও নিউক্যাসল ইউনাইটেড।

আরও পড়ুন: বার্নাব্যুতে এল ক্ল্যাসিকো; হতাশা ভুলবে বার্সা নাকি রিয়ালের রাত আজ?

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply