পঞ্চগড়ে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে মাদরাসা শিক্ষিকার মৃত্যু

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে আনোয়ারা খানম আনু (৪০) নামে এক মাদরাসা শিক্ষিকার মৃত্যু হয়েছে। তিনি শালবাহান দাখিল মাদরাসার সহকারী শিক্ষিকা ছিলেন।

শুক্রবার (২১ অক্টোবর) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ডিগ্রি কলেজের সামনে তেঁতুলিয়া-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ দুঘটনা ঘটে। মৃত ওই শিক্ষিকা একই উপজেলার শালবাহান বাজার এলাকার জহির রায়হানের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ওই মাদরাসা শিক্ষিকা তার স্বামীর সাথে মোটরসাইকেল যোগে দিনাজপুর যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পথিমধ্যে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ডিগ্রি কলেজের সামনে গেলে হঠাৎ একটি কুকুরের সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে৷ এ সময় মোটরসাইকেলের পিছনে বসে থাকা ওই শিক্ষিকা সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন এবং মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন। পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেল থেকে পড়ে ওই মাদ্রাসা শিক্ষিকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply