বিএনপি নেতাদের মাথার চিকিৎসা করা প্রয়োজন: শামীম ওসমান

|

ফাইল ছবি

সিনিয়র করেপনডেন্ট, নারায়ণগঞ্জ:

বিএনপি নেতাদের মাথার চিকিৎসা করা প্রয়োজন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আয়োজিত এক প্রস্তুতি সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেতারা বলছেন আগামী ডিসেম্বরের ১০ তারিখের পর দেশ খালেদা জিয়া কিংবা তারেক রহমানের কথায় চলবে। আমার মনে হয় পাবনায় অনেক ভালো চিকিৎসক আছে, যারা মাথার চিকিৎসা করেন। যারা এসব বলছে তাদের মাথার চিকিৎসা করা প্রয়োজন।

তিনি বলেন, আমান ভাই আনেক সিনিয়র, আমার খুব প্রিয় মানুষ। আমার মনে হয় ডিপ্রেশন থেকে মানুষ এসব কথা বলে। যখন উনারা দেখছেন আমরা এত কাজ করছি, মানুষ তাদের পেছনে নাই তখন ডিপ্রেশন থেকে তারা এসব কথা বলেন। আমি দোয়া করি আল্লাহ যেন তাদের রোগ মুক্তি করেন।

শামীম ওসমান বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন সাধারণ সদস্য। বঙ্গবন্ধুর আদর্শে ও শেখ হাসিনার একজন সামন্য কর্মী হিসেবে ছিলাম, আছি এবং কর্মী হিসাবেই মরতে চাই। বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার একজন অতি সাধারণ কর্মী হিসেবেই থাকতে চাই। পদ-পদবীর জন্য রাজনীতি করতে আসি নাই।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঢাকায় একটি সমাবেশে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী, বিশেষ করে বিএনপি , জামাত, স্বাধীনতা বিরোধী মৌলবাদি শক্তিকে দাওয়াত দিয়ে বলেছেন নারায়ণগঞ্জের সম্মেলন দেখার জন্য। দলের সাধারণ সম্পাদকের এই কথার মধ্যে প্রমাণ হয়, জাতির পিতার কন্যা শেখ হাসিনা ও আমার দলের নারায়ণগঞ্জের প্রতি অগাধ বিশ্বাস আছে। দলের এই আত্ম বিশ্বাসের ফলে আমাদের দায়িত্ব আরও বেড়ে গেছে। তাই আমরা চেষ্টা করছি এমন একটি সম্মেলন করতে যেন তৃণমূল চাঙ্গা হয়ে ওঠে এবং স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে যেন উজ্জীবিত করে।

স্বাধীনতা বিরোধী শক্তিকে ইঙ্গিত দিয়ে আওয়ামী লীগ নেতা শামীম ওসমান বলেন, অতীতে অনেক ভুল করেছেন, ভবিষ্যতে আর ভুল করবেন না। ভুল করে আদৌ এই দেশে আপনারা আর কিছু করতে পারবেন না। কারণ আমার দৃঢ় বিশ্বাস শেখ হাসিনার ওপর আল্লাহ রহমতের চাদর বিছিয়ে রেখেছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply