দু’ঘণ্টা পর অবশেষে সচল হোয়াটসঅ্যাপ

|

ছবি: সংগৃহীত।

প্রায় দুই ঘণ্টা বিঘ্নিত হওয়ার পর স্বাভাবিক হয়েছে হোয়াটস অ্যাপ পরিষেবা। এখন এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মটিতে ঢুকতে পারছেন ব্যবহারকারীরা। তবে এখনও অনেকে বার্তা বিনিময়ের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হচ্ছে। দ্রুতই এ সমস্যাও কেটে যাবে বলে জানিয়েছে মেটা।

এর আগে মঙ্গলবার (২৫ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর ১টার পর থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহারে সমস্যার সম্মুখীন হন ব্যবহারকারীরা। এ সমস্যা সৃষ্টি হয় গোটা বিশ্বেই। ফলে জনপ্রিয় এ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটির কয়েক লাখ ব্যবহারকারী বিপাকে পড়েন। এ তথ্য নিশ্চিত করে ডাউন ডিটেক্টর ডটকমও। প্রায় দুই ঘণ্টা অচল থাকার পর বাংলাদেশ সময় বেলা ৩টার দিকে সচল হয় হোয়াটস অ্যাপ।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের তথ্য বলছে, গত ৫ অক্টোবরের পর সবচেয়ে বড় ধরনের গোলোযোগের সম্মুখীন হয়েছে হোয়াটসঅ্যাপ। এরই মধ্যে সমস্যার কথা নিশ্চিত করে বিবৃতি দিয়েছে হোয়াটস অ্যাপের মূল সংস্থা মেটা। মেটার একজন মুখপাত্র বলেন, হোয়াটস অ্যাপের ব্যবহারকারীরা বার্তা পাঠাতে গিয়ে সমস্যার সম্মুখীন হচ্ছেন। আমরা এ সমস্যার সমাধান করতে কাজ করছি। আশা করি দ্রুতই হোয়াটস অ্যাপে ঢুকতে পারবেন ব্যবহারকারীরা। অবশ্য কী কারণে এ সমস্যা তা এখনও অস্পষ্ট। দ্রুতই তা খোলাসা করবে মেটা এমনটা ধারণা করা হচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply