সুপারম্যান হতে ‘দ্য উইচার’ ছাড়লেন হেনরি ক্যাভিল

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

কমিক বুকের ‘ম্যান অব স্টিল’ রূপে আবারো পর্দায় ফিরছেন হলিউড তারকা হেনরি ক্যাভিল। এতে ডিসি ভক্তদের মাঝেস্বস্তির সঙ্গে যোগ হয়েছে একটি দুঃসংবাদও। সুপারম্যানের পোশাকে পরতে গিয়ে এ অভিনেতা ছাড়লেন নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘দ্য উইচার’।

ডোয়াইন জনসনের ‘ব্ল্যাক অ্যাডাম’ যারা এরই মধ্যে দেখে ফেলেছেন, তারা হয়তো আঁচ করতে পেরেছেন- সিনেমায় স্বল্প সময়ের জন্য হেনরি ক্যাভিলকে দেখা গেছে সুপারম্যান হিসেবে। এরপর থেকেই সুপারম্যান অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন, এবার কি পর্দায় আবারও দেখা যাবে সুপারম্যানকে? সব জল্পনার সমাপ্তি টেনেছেন হেনরি নিজেই। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন, সুপারম্যান হয়েই ফিরছেন তিনি।

হেনরি ক্যাভিল বলেন, এই পোস্ট করার আগে কিছুটা অপেক্ষা করছিলাম। অনেকেই ব্ল্যাক অ্যাডাম দেখে বিষয়টি নিয়ে কথা বলবেন, এ অপেক্ষায় ছিলাম। এবার আনুষ্ঠানিক ঘোষণা দিচ্ছি- সুপারম্যান ফিরছে, সুপারম্যান হয়ে আমি আসছি। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। আশা করছি, এই প্রতীক্ষার প্রতিদান দিতে পারবো।

হেনরি ক্যাভিলের পোস্টের স্ক্রিনশট।

এদিকে, ডিসি ভক্তদের এ স্বস্তির সঙ্গে যুক্ত হয়েছে আরেকটি দুঃসংবাদ। সুপারম্যানের পোশাকে পরতে গিয়ে এ অভিনেতা ছাড়লেন নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘দ্য উইচার’। জানা গেছে, আন্দ্রে সাপকোস্কির ‘দ্য কন্টিনেন্ট’ উপন্যাস অবলম্বনে নির্মিত এ সিরিজের চতুর্থ সিজনে ক্যাভিলের স্থলাষিভিক্ত হচ্ছেন লিয়াম হেমসওয়র্থ। খবরটি নিশ্চিত করেছেন দুই তারকাই।

মধ্যযুগের প্রেক্ষাপটে কাল্পনিক একটি অঞ্চল ঘিরে নির্মিত এ সিরিজের তিন সিজনে দানব শিকারি গেরাল্ট অব রিভিয়া চরিত্রে অভিনয় করেছেন হেনরি ক্যাভিল। এ চরিত্রেই সামনে দেখা যাবে লিয়ামকে। এ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেন ক্যাভিল।

তিনি বলেন, গেরাল্ট অব রিভিয়া চরিত্রে আমার ভ্রমণ শেষ হয়েছে। চতুর্থ সিজনের তলোয়ার আমি ধরছি না। এর বদলে হোয়াইট উলফের পোশাক তুলে নিচ্ছে লিয়াম হেমসওয়র্থ।

এ চরিত্রের গভীরতা লিয়াম তুলে ধরতে পারবে বলেও মনে করেন তিনি। নিজেকে ‘দ্য উইচার’ ভক্ত উল্লেখ করে লিয়াম বলেন, হেনরি ক্যাভিল গেরাল্ট অব রিভিয়া চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। তার হাতে চরিত্রের লাগাম তুলে দেয়ায় ধন্যবাদও জানান লিয়াম।

লিয়াম হেমসওয়র্থের ইনস্টাগ্রাম পোস্টের স্ক্রিনশট।

২০১৯ সালে নেটফ্লিক্সে ‘দ্য উইচার’-এর প্রথম সিজন ‍মুক্তি পায়। গত বছর এসেছিল দ্বিতীয়টি। পরের সিজন ২০২৩ সালে প্রিমিয়ার হওয়ার কথা। এ হিসেবে এখনো আরেক দফা হেনরি ক্যাভিলের দুর্ধর্ষ অভিযান বাকি রয়েছে। এদিকে ক্যাভিলের সিরিজ ছাড়ার ঘোষণায় অনেক ভক্ত বিরক্ত। তাঁরা বলছেন, উইচারের বদলে সুপারম্যান চাই না। দেখা যাক, শেষ পর্যন্ত ক্যাভিলকে কোন চরিত্রের জন্য স্যাক্রিফাইস করতে হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply