বাড়িতে চা খাওয়ার আমন্ত্রণ দিয়ে কৌশলে অশ্লীল ছবি ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ৫

|

আটককৃত ৫ প্রতারক।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলা এক ব্যক্তিকে ডেকে নিয়ে অশ্লীল ছবি ধারণ করে চাঁদা দাবির অভিযোগে একই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২ নভেম্বর) দুপুরে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এ সময় ভূক্তভোগীর মোটরসাইকেল উদ্ধার ও ব্ল্যাকমেইলের কাজে ব্যবহৃত ৫টি মোবাইল জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো- সদর উপজেলার বাসিন্দা মো. মহসিন টিটু, জোবেদা, নারগিছ আক্তার, ইসমত আরা ও জহির। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানা গেছে, মঙ্গলবার (১ নভেম্বর) বিকেল ৩টার দিকে ভুক্তভোগী আব্দুল খালেক মাইজদীর শহরের উদ্দেশে যাওয়ার পথে দত্ত বাড়ির মোড়ে একটি চায়ের দোকানে চা খেতে বসেন। ওই সময় তার পূর্ব পরিচিত মো. মহসিন টিটু (৪৫) তাকে তার বাড়িতে চা খাওয়ার জন্য আমন্ত্রণ জানায়। খালেক সরল বিশ্বাসে টিটুর সাথে তার বাড়িতে যান। ওই সময় খালেক একটি রুমের ভেতরে ঢোকার সাথে সাথে টিটু বাহির থেকে দরজা বন্ধ করে দেয়। এরপর, এক অজ্ঞাত নারী ও ৫-৬ জন ব্যক্তিসহ ঘরে প্রবেশ করে খালেককে বিবস্ত্র করে ফেলে। ঘটনার একপর্যায়ে অজ্ঞাত ওই নারী খালেকের সাথে জোরপূর্বক আপত্তিকর কাজে লিপ্ত হয় এবং অপরাপর সকলে উক্ত আপত্তিকর কাজের ছবি মোবাইলে ধারণ করে। পরবর্তীতে আসামিরা ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা দাবি করে এবং তার মোটরসাইকেল রেখে দেয়।

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে ব্ল্যাকমেইল চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply