স্বামীকে গলাকেটে হত্যা করলো স্ত্রী, বাদী হয়ে মায়ের বিরুদ্ধে সন্তানের মামলা

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী :

নরসিংদীর বেলাবতে কথা কাটাকাটি ও ধস্তাধস্তির একপর্যায়ে স্বামী অহিদুজ্জামান (৬৫)কে গলাকেটে হত্যা করেছে তার স্ত্রী আয়েশা আক্তার (৪৫)। হত্যার পর বুধবার (২ নেভম্বর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার সল্লাবাদ ইউনিয়নের নিলক্ষীয়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার ও হত্যার দায়ে স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত অহিদুজ্জামান ওরফে অমৃত বেলাব উপজেলার সল্লাবাদ ইউনিয়নের নিলক্ষীয়া গ্রামের মৃত. মো. সুলতান মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন জানান, বুধবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশ সংবাদ পায়, বেলাব উপজেলার সল্লাবাদ ইউনিয়নের নিলক্ষীয়া গ্রামের একটি বাড়ির পাশে এক ব্যক্তির গলাকাটা মৃতদেহ পড়ে আছে। পরে পুলিশ নিশ্চিত হয় লাশটি অহিদুজ্জামানের।

মৃতদেহ উদ্ধার করে তদন্তে নামে পুলিশ। তদন্তের একপর্যায়ে বাড়িটির ঘরের দরজায় সামান্য এবং ভেতরে রক্তের দাগ দেখে সন্দেহ হয় পুলিশের। পরে ঘরের ভেতরেই হত্যাটি সংগঠিত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করে পুলিশ। একপর্যায়ে স্ত্রী আয়েশা আক্তারকে জিজ্ঞাসাবাদে স্বামীকে হত্যার কথা স্বীকার করে।

পুলিশ আরও জানায়, নিহত অহিদ নিয়মিত মাদক সেবন করতেন। এ নিয়ে স্ত্রী আয়েশা আক্তারের সাথে তার নিয়মিত কথা কাটাকাটি ও ঝগড়াঝাটি লেগে থাকত। বুধবার রাত ৯টার দিকে স্বামী স্ত্রীর কথা কাটাকাটি একপর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়। রাত সাড়ে ১১টার দিকে নেশাগ্রস্থ ও উত্তেজিত অবস্থায় অহিদুজ্জামান ঘরে থাকা দা নিয়ে আয়েশাকে কোপ দিতে যায়। এ সময় ধস্তাধস্তির একপর্যায়ে আয়েশা তার হাত থেকে দা ছিনিয়ে নিয়ে তার গলায় কোপ বসিয়ে দেন। এতে তিনি খাটের ওপর লুটিয়ে পড়েন এবং কিছুক্ষণের মধ্যেই মারা যান।

জিজ্ঞাসাবাদে আয়েশা আক্তার স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করা হয়। এই হত্যাকাণ্ডের ঘটনায় বৃহস্পতিবার সকালে নিহতের ছেলে ইব্রাহীম খলিল বাদী হয়ে মা আয়েশা আক্তারকে আসামি করে বেলাব থানায় হত্যা মামলা করেছেন। ওই মামলায় আসামি আয়েশা আক্তারকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply