টুইটারে মন্তব্য দেখে দল সাজাইনি আমি, আলভেসের ডাক পাওয়া প্রসঙ্গে তিতে

|

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপের জন্য ২৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ব্রাজিল। দলে আছেন নেইমার, দানি আলভেজ, থিয়াগো সিলভাদের মতো অভিজ্ঞ ফুটবলাররা। তবে জায়গা হয়নি ফিরমিনো ও মার্সেলোর মতো তারকা ফুটবলারের। স্কোয়াডে দানি আলভেসের ডাক পাওয় প্রসঙ্গে কোচ তিতে বলেছেন, টুইটারে মন্তব্য দেখে দল সাজাইনি আমি।

দীর্ঘদিন ধরে নিজের হাতে গড়ে তোলা দলেই আস্থা রেখেছেন সেলেসাও কোচ তিতে। ২৬ সদস্যের প্রাথমিক দলে নেই বড় কোনো চমক। ডাক পেয়েছেন সম্ভাব্য সব তারকা ফুটবলাররাই। তবে একটি নাম খুঁজতে গেলে পাবে না সমর্থকরা। লিভারপুলের হয়ে ছন্দে আছেন রবার্তো ফিরমিনো। তবে লাতিন পরাশক্তিদের বিশ্বকাপ দলে ডাক পড়েনি তার।

শক্তিশালী এক দল নিয়ে কাতার যাবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। দলের আক্রমণভাগ রীতিমতো তারকায় ঠাসা। নেইমারের সঙ্গে আছেন ভিনিসিয়াস জুনিয়র, রদ্রিগো, রাফিনিয়া, রিচার্লিসন গ্যাব্রিয়েল জেসুস, পেদ্রো, এ্যান্তোনি ও গ্যাব্রিয়েল মার্তিনেল্লি। গোলরক্ষক পজিশনে দুই বিশ্বসেরা আলিসন বেকার ও এডারসনের সঙ্গে রাখা হয়েছে ওয়েভারটনকে।

দানি আলভেস। ছবি: সংগৃহীত

ডিফেন্সে অভিজ্ঞ থিয়াগো সিলভা, দানি আলভেস ও এডার মিলিতাওয়ের সঙ্গে প্রতিরোধ গড়বেন তেলেস, মার্কিনিওস ও য়্যুভেন্টাসে খেলা তিন ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রো, দানিলো ও ব্রেমার। মধ্যমাঠে সেলেসাওদের ভরসা ক্যাসেমিরো, ফ্যাবিনিও, ফ্রেড, ব্রুনো গিমারেস, লুকাস পাকেতা ও রিভেইরো। সব মিলিয়ে তারকায় ঠাসা এই দলে একাদশ সাজাতে গিয়ে মধুর যন্ত্রনায় পড়তে হবে কোচ তিতেকে।

ব্রাজিলের কোচ বলেন, বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল আমরা। দলে সর্বোচ্চ সংখ্যক ফরোয়ার্ড আছে। জয়ের জন্য শক্তিশালী ও ব্যালেন্সড এক দল আছে আমার। আর আলেভেসের ডাক পাওয়া নিয়ে যারা প্রশ্ন তুলছেন, তাদের বলবো, টুইটারে মন্তব্য দেখে দল সাজাইনি আমি।

আগামী ২৫ নভেম্বর সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে দলটি।

আরও পড়ুন: কাতার বিশ্বকাপে নেইমারের চোখে ফেভারিট যারা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply