ভারত-ইংল্যান্ড মহারণে স্পটলাইটে ৪ ক্রিকেটার

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ভারত-ইংল্যান্ড মহারণে রূপ নিবে। দু’দলেই রয়েছে একঝাক তারকা খেলোয়াড়। সবাইকে ছাপিয়ে যে ৪ ক্রিকেটার গড়ে দিতে পারেন ম্যাচের ভাগ্য, সেখানে দু’দল থেকে ভারতের ভিরাট কোহলি ও সূর্য কুমার যাদব এবং ইংল্যান্ড দলের রয়েছে জস বাটলার ও অলরাউন্ডার বেন স্টোকস। তাদের দিনে যেকোনো মুহূর্তে গড়ে দিতে পারেন ম্যাচের রূপ।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত ব্যাটিং উপহার দিয়ে যাচ্ছেন ভিরাট কোহলি ও সূর্য কুমার যাদব। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ রানের মালিক ভিরাট কোহলির দখলে, অন্যদিকে ভারতীয় দলের তরুণ তারকা সূর্য কুমার যাদব বোলারদের একাই তুলোধুনো বানিয়ে ফেলছেন।

চলতি বছরে এরই মধ্যে হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন সূর্য। টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে ১ নম্বর ব্যাটারও তিনি। ভারতীয় সমর্থকেরা তাকিয়ে থাকবেন এই দুই কান্ডারির ওপর। যারা গড়ে দিতে পারেন ম্যাচের ভাগ্য। এছাড়াও রোহিত রাহুলরা মুখিয়ে আছেন দলকে ফাইনালের টিকিট পাওয়ার জন্য।

অন্যদিকে ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার হুঙ্কার দিয়ে জানান দেন, কোনো ভাবেই ভারত-পাকিস্তান ফাইনাল হতে দিবে না তার দল। ইংল্যান্ডের বাজির ঘোড়া হবেন জস বাটলার ও অলরাউন্ডার বেন স্টোকস।

চলতি বিশ্বকাপে এখনো নিজেকে সম্পূর্ণ মেলে ধরতে পারেননি বাটলার। তবে, সেমি ফাইনালে নিজের জাত চিনাতে মুখিয়ে আছেন এই ইংলিশ অধিনায়ক। অন্যদিকে দলের সবচেয়ে বড় তারকা বেন স্টোকস আঁকছেন ভারত বধের নীল নকশা। এই অলরাউন্ডারের দিনে যেকোনো দল বিপদে পড়ে যেতে পারেন।

সবকিছু ছাপিয়ে মহাড়নে রূপ নেয়া ম্যাচটি লড়াই হবে সমানে সমান।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply