তারেক দেশে আসলে মানুষ গণপিটুনি দেবে: শেখ সেলিম

|

ছবি : সংগৃহীত

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে আসলে মানুষ তাকে গণপিটুনি দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বলেন, আমরা চাই সে আসুক। লন্ডন সরকারকে বলেছি, তাকে আমাদের কাছে ফিরিয়ে দাও। কিন্তু তারা দিচ্ছে না। সে এখানে আসলে গণপিটুনিতে মারা যাবে। হাওয়া ভবনে মানুষকে ডেকে যে অত্যাচার-নির্যাতন করেছে, তারা এখন গণপিটুনি দিবে।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে এই সম্মেলনের আয়োজন করা হয়।

তারেক রহমানকে খুনি আখ্যা দিয়ে শেখ সেলিম বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় তার যাবজ্জীবন হয়েছে। এ দেশের টাকা পাচার করায় ৩৭ বছরের জেল হয়েছে। দেশে এলে তাকে ৩৭ বছর জেলখাটার ব্যবস্থা আমরা করে দিব। ১/১১ সরকারের কাছে তারেক মুচলেকা দিয়ে লন্ডনে গিয়ে থাকে। বিরাট বড় বাসা, তার ইনকাম কী? বাংলাদেশের টাকা লুট করে নিয়ে সে এখন ভালো থাকে।

দীর্ঘ আট বছর পর এদিন ব্রাক্ষণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয় হয়। তাই নেতাকর্মীদের মাঝে ছিল বাড়তি উচ্ছ্বাস। সম্মেলনে যোগ দিতে দুপুরের আগেই নগরীর স্টেডিয়ামে জড়ো হতে থাকেন নেতাকর্মীরা। তাদের আগ্রহ ছিল, কারা আসছেন জেলা আওয়ামী লীগের নেতৃত্বে।

সম্মেলন শেষে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে সভাপতি এবং জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আল মামুন সরকারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। আগের কমিটিতেও তারা একই পদে দায়িত্বে ছিলেন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply