‘হাড্ডি’তে নতুন লুকে নওয়াজউদ্দিন

|

‘হাড্ডি’ চলচ্চিত্রে ট্রান্সজেন্ডার চরিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিক। ছবি সংগৃহীত

চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ে বেশ পটু তিনি। চরিত্রের মধ্যে ঢুকে যাওয়া যেন তার সহজাত। দুর্দান্ত অভিনয় দক্ষতা দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়ে। এবার ‘হাড্ডি’ নামের একটি সিনেমায় ট্রান্সজেন্ডার চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা নওয়াজউদ্দিন সিদ্দিক। খবর হিন্দুস্তান টাইমস’র।

হাড্ডি সিনেমায় নওয়াজের নতুন লুক প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা জি স্টুডিও। সেখানে দেখা গেছে অনেক মানুষের ভিড়ে সবুজ শাড়ি পড়া একজন নারী ওপরের দিকে তাকিয়ে আছেন। মাথাভর্তি লম্বা চুল, গলায় পুঁথির মালা, কপালে টিপ আর ঠোঁটে লাল টিপস্টিক। প্রথম দেখায় বোঝার উপায় নেই যে এটাই নওয়াজ!

প্রিয় অভিনেতার নতুন লুক প্রকাশ হওয়ার পরপরই ভক্ত-অনুরাগীরা বেশ উচ্ছ্বাস প্রকাশ করছেন। অনেকে তুলনা করছেন বিভিন্ন কিংবদন্তী অভিনেতার লুকের সাথে। অবশ্য এর আগেও এই সিনেমার একটি লুক প্রকাশ করেছিল প্রযোজনা সংস্থা।

হাড্ডিতে অভিনয় সম্পর্কে নওয়াজউদ্দিন বলেন, এখানে অনেক তৃতীয় লিঙ্গের লোকের সঙ্গে কাজ করেছি। তাদের মধ্যে ২০-২৫ জনের সঙ্গে একটি ভিন্ন পরিবেশে ছিলাম। তাদের পৃথিবীকে দেখার উপায় সম্পূর্ণ ভিন্ন, যা সত্যিই আকর্ষণীয় ছিল। আমি চাই না আমার চরিত্রটি ব্যঙ্গাত্মক হোক। চরিত্রটিকে আমি আমার হৃদয়ে অনুভব করতে চেয়েছি। আর এ কারণেই তাদের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছি।

অক্ষত অজয় শর্মা পরিচালিত ‘হাড্ডি’ আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। অদম্য ভাল্লারের সঙ্গে সিনেমাটির চিত্রনাট্যও লিখেছেন অজয় নিজেই। এদিকে, হাড্ডি ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে নওয়াজউদ্দিন অভিনীত সিনেমা ‘টিকু ওয়েডস শেরু’।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply