বিএনপি সংসদে আসলো কী থাকলো তাতে কিছু যায় আসে না: কৃষিমন্ত্রী

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

বিএনপি না এলেও সংসদে কোনো প্রভাব পড়বে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। বলেন, বিএনপি সংসদে আসলো কী থাকলো তাতে কিছু যায় আসে না। তাদের সাতজন এমপি না থাকলেও কিছু যায় আসে না। এক বছরে দেশ ভেঙে পড়বে না, ইনশাআল্লাহ এভাবেই এগিয়ে যাবে।

রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইল পৌরসভা ও জেলা আওয়ামী লীগ আয়োজিত টাঙ্গাইল হানাদার মুক্ত দিবসের আলোচনা সভায় যোগদানের পূর্বে জেলা সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, ২০১৮ নির্বাচনের আগ পর্যন্ত তারা নির্বাচনে ছিল না, এটা দুঃখজনক। আমরা সবসময় বলি, একটি দেশের সংসদে বিরোধী দল থাকা খুবই প্রয়োজন। কিন্তু কেউ যদি না থাকে তাহলে তো আমাদের তেমন কিছু করার নেই। জাতীয় পার্টি রয়েছে, ওয়ার্কার্স পার্টি রয়েছে। জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকায় রয়েছে। বিরোধী দলের নেতা তো বিএনপি নেতারা না; বিরোধী দলের নেতা হচ্ছেন রওশন এরশাদ এবং উপনেতা জিএম কাদের। কাজেই আমরা মনে করি, এই সাতজন সংসদ সদস্য না থাকলেও সমস্যা হবে না।

ড. আব্দুর রাজ্জাক আরও বলেন, বিএনপি ৮-১০ বছর যাবত ভাঙা রেকর্ড বাজাচ্ছে। তাদের একটাই কথা, তারা তত্ত্বাবধায়ক সরকার চায়, নিরপেক্ষ সরকার চায়, এই সরকারের অধীনে নির্বাচন করবে না। বিএনপিকে বলতে চাই, এই দেশে শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচন হবে, সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে, দেশ চলবে। বিএনপি কী চাইলো না চাইলো সেই অনুযায়ী চলবে না।

আলোচনা সভায় টাঙ্গাইল পৌর মেয়র সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন প্রমুখ।

এএআর/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply