বোয়ালমারীতে সাবেক ইউপি সদস্যের হাত-পা ভেঙে দিল দুর্বৃত্তরা

|

বোয়ালমারী প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে গ্রাম্য দলাদলি ও পূর্ব শত্রুতার জেরে সাবেক এক ইউপি সদস্যের হাত ও দুই পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। আহত ইউপি সদস্যের নাম আক্তার হোসেন (৬০)। তিনি বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

জানা যায়, বুধবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাতে আক্তার হোসেন উপজেলার ময়না ইউনিয়নের কান্দাকুলে অবস্থিত তার দোকানের দিকে যাচ্ছিলেন। এ সময় বিএনপির সমর্থক ও দাদন ব্যবসায়ী চুন্নুর নেতৃত্বে ২০/২৫ জন আক্তার হোসেনকে লাঠিসোটা, লোহার হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। দুর্বৃত্তরা আক্তার হোসেনের এক হাত ও দুই পা ভেঙে দেয়। আহত আক্তার হোসেনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম বলেন, তার হাত ও পা ভেঙে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, ৯৯৯ এ ফোন দিলে আমাদের টিম সাথে সাথে ঘটনাস্থলে যায়। হামলার সাথে জড়িতরা দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনায় জরিতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply