বিজয় দিবসের সাজসজ্জায় কনডম ব্যবহারের অভিযোগে হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জকে অব্যাহতি

|

শরীয়তপুর প্রতিনিধি:

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শরীয়তপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের সৌন্দর্য বর্ধন ও সাজসজ্জায় বেলুনের বদলে সরকারি নিরাপদ কনডম ব্যবহার করার অভিযোগে দায়িত্বরত জরুরি বিভাগের ইনচার্জকে অব্যাহতি দেয়া হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুস সোবাহানের স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে তাকে অব্যাহতি দেয়া হয়।

অব্যাহতি পাওয়া রেজাউল করিম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ও জরুরি বিভাগের ইনচার্জ। এ বিষয়ে তিনি বলেন, আমি সরল সোজা মানুষ। কিনে এনে বেলুন ফুলিয়েছি। কিন্তু কীভাবে কী হলো বুঝতে পারলাম না।

অব্যাহতিপত্র ও হাসপাতাল সূত্র জানায়, মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ১৬ ডিসেম্বর শরীয়তপুর সদর হাসপাতালের জরুরি বিভাগে সৌন্দর্য বর্ধন ও সাজসজ্জায় অংশ হিসেবে বেলুনের সাথে সরকারি নিরাপদ কনডম ব্যবহার করেন রেজাউল করিম। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়লে সকলের দৃষ্টিগোচর হয়। এতে হাসপাতালের কর্মকর্তাদের সমন্বয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। উক্ত তদন্ত কমিটিকে তাদের প্রতিবেদন আগামী তিন কার্যদিবসের মধ্যে হাসপাতালের তত্ত্বাবধায়কের কাছে দাখিল করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুস সোবাহান বলেন, সদর হাসপাতালের জরুরি বিভাগে সৌন্দর্য বর্ধন ও সাজসজ্জায় বেলুনের বদলে সরকারি নিরাপদ কনডম ব্যবহার করা হয়েছে। তাই জরুরি বিভাগের ইনচার্জকে অব্যাহতি দেয়া হয়েছে। এ ঘটনায় তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। তাদের তিন কার্যদিবসের মধ্যে তদন্তের প্রতিবেদন জমা দেয়ার জন্য বলা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply