লাইকের বন্যায় রোনালদোকে ছাপিয়ে নতুন রেকর্ড মেসির

|

‘৩৬’ নয়, এবার গণনা শুরু ‘১’ থেকে। তিন দশকেরও বেশি সময় অপেক্ষার পর অবেশেষে রাজার মাথায় উঠেছে মুকুট, শিরোপা পেলো আর্জেন্টিনা। শুভেচ্ছা ও আনন্দের বন্যায় এখন ভাসছে গোটা দেশ, সেই সাথে বাধ ভাঙা উচ্ছ্বাস ভক্ত-সমর্থকদেরও। প্রতিবারের মতো এবারও মাঠে একাধিক রেকর্ড ভেঙেছেন ও গড়েছেন লিওনেল মেসি। তবে এবার মাঠের বাইরেও নতুন রেকর্ড গড়েছেন এই জীবন্ত কিংবদন্তী। খবর স্পোর্ট স্টারের।

বিশ্বকাপ জেতার পর জীবনের অন্যতম সেরা মুহূর্তকে ক্যামেরাবন্দি করতে ভোলেননি লিওনেল মেসি। স্বপ্নের শিরোপা হাতে, উচ্ছ্বসিত একাধিক মুহূর্তের স্থিরচিত্র নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন মেসি। ক্যাপশনে লিখেছেন, আমার পরিবারকে আর আমাকে যারা সমর্থন করেছেন এবং যারা আমাদের বিশ্বাস করেছেন তাদের সবাইকে অনেক ধন্যবাদ। আমরা আবারও প্রমাণ করতে পেরেছি, আমরা আর্জেন্টাইনরা যখন একসাথে লড়াই করি এবং একত্রিত হই, তখন যেকোনো লক্ষ্যই আমরা অর্জন করতে সক্ষম।

আর এতেই কেল্লাফতে। লক্ষ লক্ষ ভক্ত ও সমর্থকরা একেবারে হুমড়ি খেয়ে পড়েছেন মেসির সেই পোস্টে। দেখতে দেখতে লাইক, কমেন্টে ভরে যায় সেই পোস্ট। ছবিসহ স্ট্যাটাসটি পোস্ট করার ১৬ ঘণ্টার মধ্যেই ৪৩ মিলিয়ন ব্যবহারকারী লাইক করেছেন সেটিতে। আর রেকর্ড গড়েছে তাতেই।

গত নভেম্বরে ফ্রান্সের বিখ্যাত ব্র্যান্ড লুই ভিতনের একটি ফটোশুটে দেখা যায় ক্রিস্টিয়ানো রোনালদো আর মেসিকে। একসাথে বসে তাদেরকে দাবা খেলতে দেখা যায়। আর এই ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার দিয়েছিলেন রোনালদো। তাতে ৪১.৯ মিলিয়ন লাইক পড়ে।

তবে বিশ্বকাপ হাতে মেসির পোস্ট করা ছবি ছাপিয়ে গেছে সে রেকর্ডকে। এরই মধ্যে ৪৩ মিলিয়ন লাইক পড়েছে ছবিটিতে, যা ভেঙে দিয়েছে রোনালদোর রেকর্ডও। ছবিটির নিচে ভালোবাসা আর উচ্ছ্বাস প্রকাশ করেছেন কয়েক লক্ষ ব্যবহারকারী। এরই মধ্যে ইনস্টাগ্রামে মেসির ফলোয়ারের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৯৯ মিলিয়ন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply