চাঞ্চল্যকর ব্যবসায়ী হত্যাকাণ্ডের মূলহোতাসহ গ্রেফতার ৪

|

কাঁচামাল দেয়া ও ব্যবসা করার কথা বলে বরিশাল নেয়ার পথে অপহরণের পর এক ব্যবসায়ী ও তার কর্মচারীকে খুন করে লাশ ভাসিয়ে দেয়া হয় মেঘনা নদীতে। রাজধানীর চকবাজার থানার চাঞ্চল্যকর এ মামলার মূলহোতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী ব্যবসায়ী জুয়েল শিকদার পুরান ঢাকায় প্লাস্টিক কাঁচামালের ব্যবসা করতেন। গত ১৪ ডিসেম্বর জুয়েলকে ব্যবসার কাঁচামাল দেয়ার কথা বলে বরিশালে যেতে বলে গ্রেফতারকৃত আসামি নুরুজ্জামান। এরপর, জুয়েল তার কর্মচারী মোর্শেদকে নিয়ে বরিশালের মেহেন্দিগঞ্জে পৌছলে তাদের অপহরণ করে মেঘনা নদীর মাঝখানে নিয়ে যাওয়া হয়। তাদের সাথে থাকা সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে নির্যাতনের পর তাদের খুন করে লাশ ভাসিয়ে দেয়া হয় নদীতে। চকবাজার থানা পুলিশ তদন্ত করে চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের মূলহোতা দেলোয়ারসহ তার সহযোগী নুরু, আজিজ, ও হাফেজকে গ্রেফতার করেছে।

ডিএমপি’র যুগ্ম কমিশনার (ক্রাইম) বিজয় বিপ্লব তালুকদার এ প্রসঙ্গে বলেন, যে মূলহতা তার সাথে ভূক্তভোগীর ব্যবসায়িক পরিচয় ছিল। তাকে কাঁচামাল দেয়ার কথা বলে ডেকে নেয় হত্যাকারীরা। নুরুজ্জামান নামের যে আসামী আমাদের কাছে আটক আছে, সে এখানে মূল ব্যবসায়ী সেজেছিলো। আমাদের ধারণা, এটি তাদের ঘটানো প্রথম হত্যাকাণ্ড নয়। তারা এ ধরনের ঘটনা আরও ঘটিয়ে থাকতে পারে বলে আমাদের ধারণা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply