ঝিনাইদহে পাওনা টাকা চাওয়ায় কলেজ ছাত্রকে পিটিয়ে আহতের অভিযোগ

|

আহত কলেজ ছাত্র জাহিদ হোসেন।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে পাওনা টাকা চাওয়ায় জাহিদ হোসেন নামে এক কলেজছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ছাত্র উপজেলার ছয়খাদা গ্রামের এনামুল হকের ছেলে। সে যশোর ক্যান্টনমেন্ট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা গেছে।

রোববার (১ জানুয়ারি) দুপুরে উপজেলার সাবদারপুর স্টেশন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভুক্তভোগী জাহিদের পিতা এনামুল হক বলেন, সাবদারপুর স্টেশন বাজারে আমার ফলের ব্যবসা ছিল। ওই সময়ের টাকা পেতাম হাশেমের কাছে। টাকা চাইলে শুধু ঘোরায়। রোববার সকালে হাশেমের দোকানে টাকা চাইতে যায় আমার ছেলে জাহিদ। এ সময় হাশেম ও তার ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাশেম তার ছেলে উজ্জ্বল ও চঞ্চলকে নিয়ে আমার ছেলেকে লাঠি, বাটাম ও রড দিয়ে মারতে থাকে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

অপরদিকে আবুল হাশেম বলেন, টাকা চাইতে এসে উল্টোপাল্টা গালি দেয় জাহিদ। এছাড়া বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দিতে থাকে। এতে একটু হাতাহাতির ঘটনা ঘটেছে; তাকে মারা হয়নি। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর থানার এসআই জাহিদ হোসেন বলেন, ওই ঘটনায় দুইটি পৃথক অভিযোগ এসেছে। একটির বাদি এনামুল হক এবং অন্যটির আবুল হাশেম। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply