কেউ যাতে মন খারাপ না করেন, সেজন্য দুই আসনে এমপি নির্বাচনের সিদ্ধান্ত হিরো আলমের

|

বগুড়া-৪ ও বগুড়া-৬ দুইটি আসনে নির্বাচন করতে মনোনয়ন ফরম সংগ্রহ করেন হিরো আলম।

বগুড়া ব্যুরো:

বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন হিরো আলম। ভোটারদের কেউ যাতে মন খারাপ না করেন, সেজন্য উভয় আসনের ভোটারদের মন রাখতে তিনি দুই আসনেই মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন।

সোমবার (২ জানুয়ারি) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে তিনি দুইটি আসনের ফরম সংগ্রহ করেন। মনোনয়ন ফরম সংগ্রহ শেষে হিরো আলম জানান, গত সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে নির্বাচন করলেও এবার দুইটি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। বগুড়া সদর এলাকায় তার বাড়ি হওয়ায় ভোটাররা তাকে সদর আসনে প্রার্থী হিসেবে দেখতে চান। আবার বগুড়া-৪ আসনের ভোটাররাও তাকে চান। কেউ যাতে মন খারাপ না করেন, সেজন্য দুই আসনেই এবার প্রার্থী হবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জানা গেছে, বগুড়া সদর উপজেলার এরুলিয়া এলাকার বাসিন্দা হিরো আলম এক সময় ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা (ডিশ সংযোগ) করতেন। ২০০৮ সালে ২৩ বছর বয়সে তিনি মডেলিংয়ে যুক্ত হন। এরপর নিজের অভিনয় ও গানের দৃশ্য রেকর্ড করে ক্যাবল নেটওয়ার্কে প্রচার করতে থাকেন। এতে নিজ এলাকার লোকজনের কাছে বেশ জনপ্রিয়তা তৈরি হয় তার।

ওই জনপ্রিয়তাকে পুঁজি করে তিনি এরুলিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে সদস্য পদে পরপর দুইবার প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে দুইবারই তিনি পরাজিত হন। ২০১৬ সালে তিনি ‘হিরো আলম’ নামে সামাজিক যোগাযোগমাধ্যমে পেজ খুলেন। তাতে অভিনয় ও গানের দৃশ্যগুলো ছড়িয়ে দেন। পরবর্তীতে তিনি ইউটিউবেও সরব হন।

সপ্তম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করা হিরো আলম ২০১৮ সালে সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন চেয়ে আবেদন করেন। তবে তার আবেদন প্রত্যাখ্যাত হলে তিনি স্বতন্ত্র প্রার্থী হন এবং সিংহ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। সম্প্রতি বিএনপি দলীয় সংসদ সদস্যরা পদত্যাগ করার পর শূন্য হয় বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) এবং বগুড়া-৬ (সদর) আসন। ১ ফেব্রুয়ারি এই দুই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply