পরকীয়ায় বাধা দেয়ায় ঘুমন্ত স্ত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা

|

স্টাফ করেসপনডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণায় পারিবারিক কলহের জেরে নদী ইসলাম নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। সোমবার (২ জানুয়ারি) রাতে জেলা শহরের পশ্চিম নাগড়া এলাকায় নিজ বসতঘরে ঘুমন্ত স্ত্রী গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা করে স্বামী নাইম হাসান (২৫)।

স্বামী নাইম হাসান শহরের অনন্দবাজার এলাকার মৃত মানিক মিয়ার ছেলে।

পুলিশ,পরিবারের লোকজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রায় ৭ বছর আগে প্রেম করে পালিয়ে বিয়ে করে ওই দম্পতি। পরে বিষয়টি পারিবারিকভাবে মেনে নিয়ে শ্বশুরের বাসায় বসবাস করছিল নাইম হাসান। এরপর মাঝেমধ্যে নাঈম স্ত্রী নদীকে টাকার জন্য নির্যাতন করতো বলে জানায় নদীর পরিবারের সদস্যরা।

এ বিষয়ে নদী ইসলাম বলেন, স্বামীর মুঠোফেনে স্বামীর পরকীয়ার বিষয়ে জানতে পেরে তার সাথে নাইমের ঝগড়া হয়। সোমবার সন্ধ্যায় মায়ের দেয়া ৫০ হাজার টাকা দেয়ার জন্য তাকে চাপ প্রয়োগ করে স্বামী নাইম। ওইদিন সন্ধ্যার পর নদী ইসলাম ঘুমিয়ে গেলে তাকে হত্যার জন্য গলায় ছুরি চালায় নাইম। একপর্যায়ে নদী নীরব হয়ে গেলে মৃত ভেবে স্ত্রীকে রেখে পালিয়ে যায় নাইম। কিছুক্ষণ পর নদীর গোঙ্গানির শব্দ শুনে বাসার লোকজন তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

ওই সময় কর্তব্যরত চিকিৎসক নদীর গলায় ৫১ টি সেলাই করে। তবে বর্তমানে নদী ইসলাম আশংকামুক্ত রয়েছেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শাকের আহমেদ বলেন, বিষয়টি আমি শুনেছি। একটি স্বাক্ষী দিতে আমি ময়মনসিংহে আছি। এ ঘটনায় তিনজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply