রোনালদোকে নিবন্ধন করায় বলির পাঁঠা আবুবাকার!

|

ছবি: সংগৃহীত

পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকে খেলোয়াড় হিসেবে নিবন্ধন করেছে সৌদি ক্লাব আল নাসর। কিন্তু সিআরসেভেনের জন্য জায়গা বের করতে বলির পাঁঠাই যেন বানানো হলো ভিনসেন্ট আবুবাকারকে! এক প্রকার জোর করেই ক্যামেরুনের এই স্ট্রাইকারকে ছাঁটাই করেছে আল নাসর। সৌদি গণমাধ্যম আল রিয়াদের বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে গোল ডটকম।

আল রিয়াদ জানিয়েছে, ক্রিস্টিয়ানো রোনালদোকে নিবন্ধন করাতে জায়গা খালি করতে হতো আল নাসরের। সৌদি আরবে একটি ক্লাবে সর্বোচ্চ আটজন বিদেশি ফুটবলার খেলতে পারে। রোনালদো আল নাসরে আসার আগেই ক্লাবটিতে ছিলেন আটজন বিদেশি ফুটবলার। রোনালদোর চুক্তি সম্পন্ন হবার সাথে সাথে দলটিতে বিদেশি খেলোয়াড় হয়ে যায় ৯ জন। তাই বাদ পড়তে হতো একজনকে। স্ট্রাইকার হিসেবে দারুণ পারফর্ম করেও তাই ক্লাব ছাড়তে হয়েছে আবুবাকারকে।

ক্যামেরুনের হয়ে কাতার বিশ্বকাপে আলো ছড়ানো ভিনসেন্ট আবুবাকার এখন ফ্রি ট্রান্সফারে খুঁজছেন নতুন ক্লাব। গোল ডটকম দাবি করেছে, সৌদি আরবে রেকর্ড ১৩ গোল ও ৬ অ্যাসিস্ট করা ক্যামেরুনিয়ান এই স্ট্রাইকারকে ধারে পেতে চাইছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। আর এই গুঞ্জন আলোর মুখ দেখলে ক্রিস্টিয়ানোকেও হয়তো দারুণ এক জবাব দেয়া হবে আবুবাকারের। ম্যান ইউ’র শুরুর একাদশে জায়গা না পেয়েই যে রেড ডেভিল শিবির ছাড়ার সিদ্ধান্ত নেন রোনালদো!

আরও পড়ুন: সৌদি আরবের ফুটবল উন্নতিতে কাজ করতে চান রোনালদো

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply