গাইবান্ধায় বাস উল্টে আইনজীবী নিহত, আহত ১২

|

কাভার্ডভ্যানকে সাইড দিতে গিয়ে বাসটি সড়কের পাশে উল্টে পড়ে যায়।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে পড়ে রফিকুল ইসলাম নামে এক আইনজীবী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের আরও ১২ যাত্রী আহত হয়েছেন। নিহত রফিকুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের ধনিয়ার কুড়া গ্রামের মৃত নয়া মিয়ার ছেলে।

শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার সুন্দরগঞ্জ-রংপুর আঞ্চলিক মহাসড়কের জামালহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে সুন্দরগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বাস রংপুরের উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে বামনডাঙ্গা ইউনিয়নের জামালহাট এলাকায় পৌঁছালে রংপুর থেকে আসা একটি কাভার্ডভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে উল্টে পড়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ ও স্থানীয় হাসপাতালে ভর্তি করে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। এছাড়া, নিহতের মরদেহ ও ক্ষতিগ্রস্ত বাসটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

আরও পড়ুন: নড়াইলে সড়ক দুর্ঘটনায় সৌদিপ্রবাসীর মৃত্যু, আহত ১

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply