মুক্তি পেলো চেস্টার বেনিংটনের গাওয়া লিংকিন পার্কের অপ্রকাশিত গান ‘লস্ট’

|

জ্বি হ্যাঁ, ঠিকই পড়েছেন। নতুন একটি গান মুক্তি পেয়েছে বিশ্বখ্যাত রক ব্যান্ড লিংকিন পার্কের। আর সেটি গেয়েছেন স্বয়ং চেস্টার বেনিংটন। চেস্টারের ফ্যানদের জন্য নিঃসন্দেহে এটি এক অসাধারণ আবেগী মুহূর্ত। কিন্তু, তা কীভাবে সম্ভব! ৬ বছর আগেই তো পরপারে পাড়ি জমিয়েছেন এ বিশ্বখ্যাত গায়ক! তাহলে কীভাবে!

সম্প্রতি, দুই দশক পূর্তি পালিত হবে লিংকিন পার্কের দ্বিতীয় অ্যালবাম মেটোরা’র। ঐতিহাসিক এ মুহূর্ত উপলক্ষে লিংকিন পার্কের সদস্যরা সিদ্ধান্ত নেন বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা ব্যান্ডটির ফ্যানদের সারপ্রাইজ দেয়ার। গত সোমবার (৬ ফেব্রুয়ারি) মেটোরা অ্যালবামের ব্যাকলগে থাকা চেস্টারের গাওয়া ‘লস্ট’ শিরোনামের গানটি মুক্তি দেয়ার ঘোষণা দেয় লিংকিন পার্ক। সাথে আছে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের সহায়তায় তৈরি গানটির একটি অ্যানিমে মিউজিক ভিডিও।

লস্ট এর মুক্তি উপলক্ষ্যে দেয়া এক প্রেস বিবৃতিতে ব্যান্ডের বর্তমান ভোকাল, র‍্যাপার ও মাল্টি ইন্সট্রুমেন্টালিস্ট মাইক শিনোডা বলেন, আমাদের আর্কাইভে ‘লস্ট’কে পেয়ে অনেক পুরোনো কোনো প্রিয় ছবি খুঁজে পাওয়ার মতো অনুভূতি হচ্ছিলো। এটা মুক্তির জন্য এরচেয়ে আদর্শ সময় আর হতেই পারে না। মনে হচ্ছিলো, গানটি যেনো অপেক্ষা করছিল ঐতিহাসিক এ মুহূর্তের। আমাদের ভক্তরা বহুদিন ধরেই অনুরোধ করছিলেন যেনো আমরা চেস্টারের গাওয়া কিছু নতুন করে রিলিজ দিই। এতোদিন কিছু বলতে পারিনি কাউকে। এখন খুবই ভাল লাগছে যে এভাবে ব্যাপারটা ঘটছে। আমাদের ভক্তরা নিশ্চিত থাকতে পারেন যে আরও অনেক কিছুই আসছে।

প্রসঙ্গত, আগামী ৭ এপ্রিল খুবই সীমিত কিছু সংস্করণে মুক্তি পেতে যাচ্ছে ‘মেটোরা রি-ইস্যু’।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply